যশোরে মাদক বেচা-কেনার টাকা নিয়ে দ্বন্দ্বে সজীব গাজীকে হত্যা

0
78

নিজস্ব প্রতিবেদক : যশোরের বেনাপোলে মাদক বেচা-কেনার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে ইজিবাইক চালক সজীব গাজীকে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, ছিনিয়ে নেয়া ইজিবাইক ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) গভীর রাতে বেনাপোলের পৌর বলফিল্ড থেকে চাকু ও বাঁগআচড়া বাজার থেকে ইজিবাইকসহ হত্যাকারীদের গ্রেফতার করা হয়।

আসামিরা হলো, বেনাপোল ইউনিয়নের গয়ড়া গ্রামের শামিম হোসেন (২০), বড়আচঁড়া গ্রামের আশরাফুল আলম রাব্বি (১৯), ইসমাইল আলমের ছেলে আজম হোসেন (২০) ও শার্শার রাড়িপুকুর গ্রামের জাহাঙ্গীর কবির (৩০)।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা করা হয়। পরে পুলিশ সুপার জেলা গোয়েন্দা শাখার ওপর তদন্তভার ন্যস্ত করে। ডিবির এসআই মুরাদ হোসেন মামলার তদন্তভার গ্রহণের পর তার নেতৃত্বে একটি চৌকস দল তদন্তে নেমে ১২ ঘণ্টার মধ্যে হত্যার ঘটনার সঙ্গে সরাসরি জড়িত শামীম ও রাব্বিকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুসহ গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ওপর ভিত্তি করে নিহতের কাছ থেকে নেয়া ইজিবাইক বিক্রির সহযোগিতায় জড়িত আজম হোসেন ও জাহাঙ্গীর কবিরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক তদন্তে আসামিদের স্বীকারোক্তিতে জানা গেছে, মাদকদ্রব্য বেচা-কেনার টাকা নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকারীরা সজীব গাজীকে ডেকে নিয়ে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পরবর্তী কার্যক্রম শেষে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।