যশোরে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য যুবকের সংবাদ সন্মেলন

0
302

নিজস্ব প্রতিবেদক : যশোরে ঝিকরগাছা উপজেলার পুরন্দরপুর গ্রামের বিহারীপাড়ার আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে মাদক বিক্রেতা সোহাগ বিশ্বাস মাদক বিক্রয়কে নাবলে এ অঙ্গিকারে সমাজের সকলের সাহায্য চেয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সোহাগ বলেন, তিনিও তার সহযোগিরা সুস্হ স্বাভাবিক জীবনে ফিরে আসতে বাধা হয়ে দাড়িয়েছে তারই সেকেন্ডইন কমান্ড একই এলাকার কুখ্যাত মাদক বিক্রেতা সিন্ডিকেট প্রধান আশানুর সহ আক্তার, লাল্টু, রাজা, আনিসুর, আলী, মিজান সহ আরো অনেকে। আশানুরের কাছে মাদক বিক্রির ৫০লক্ষ টাকা পাওনা দাবি করে সংবাদ সন্মেলনে সোহাগ সাংবাদিকদের জানান. সে টাকা চাইতে গেলে বলে মাদক বিক্রি করলে টাকা পাবি নইলে হামলা, মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিচ্ছে আশানুর গং ।
সোহাগ আরো বলেন তিনি ২০১০ সাল থেকে মাদক বিক্রয় করে আসছিলেন। এরমধ্যে তিনি ৫বার মাদক মামলায় হাজত খেটেছেন। তার উপলব্ধি হয়েছে মাদকবিক্রি করে সমাজকে আর ধ্বংসের দিকে নিবোনা। এখন তিনি ও সহকর্মী সেলিম, লাবু, তুহিন, পাপেল ও আলিম মিলে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সমাজের ও প্রশাসনের সাহায্য কামনা করে এসংবাদ সন্মেলন করেছেন।

সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন সোহাগের মাতা সাফিয়া বেগম, বাবা আব্দুল আজিজ, সহকর্মী সেলিম ও লাবু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here