যশোরে মিনারুল হত্যা মামলায় একজনের ফাঁসি

0
74

নিজস্ব প্রতিবেদক : যশোরে মিনারুল হত্যা মামলায় ওসমানপুর গ্রামের হাফিজুর রহমানের মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

আজ বৃহস্পতিবার (২ জুন) যশোরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন পিপি এম. ইদ্রিস আলী।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি হাফিজুর রহমান ওসমানপুর গ্রামের চান্দালী মোল্লার ছেলে। আর হত্যার শিকার মিনারুলের বাড়ি সদর উপজেলার সালতা গ্রামে।

আদালত সূত্র জানায়, দন্ডপ্রাপ্ত হাফিজুর রহমান একটি বেসরকারি প্রতিষ্ঠানের কৃষিবিভাগে কাজ করতেন। তার ছোটভাই আব্দুল মান্নানের বন্ধু ছিলেন নিহত মিনারুল। স্ত্রীর সাথে পরকীয়ার অভিযোগে ২০১৯ সালের ১৪ আগস্ট রাতে দা দিয়ে মিনারুলকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় মিনারুলের বড়ভাই আক্তারুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করেন পিবিআই এসআই জিয়াউর রহমান। পিবিআই মিনারুলকে ঘটনার নয়দিনের মাথায় আটক করে। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক তার জবানবন্দি নেন। ২৩ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার আদালত তাকে ফাঁসির আদেশ দেন। হাফিজুর কারাগারে আটক রয়েছেন।