যশোরে মোবাইল শোরুমে সন্ত্রাসীদের তালা

0
34

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের চিত্রামোড় গাড়িখানা এলাকায় একটি মোবাইল কোম্পানির শোরুমে সন্ত্রাসীরা তালা মেরে দখল করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। কিন্তু শোরুম ও মার্কেটের মালিক কর্তৃপক্ষ যৌথভাবে তালা খোলার চেষ্টা করলে তাতে পুলিশ বাঁধা দিচ্ছে বলে অভিযোগ।

গত শনিবার রাতে সন্ত্রাসীরা শোরুমটিতে তালা মারে। পরে রবিবার তালা খুলতে গেলে বাড়ির মালিক নুর আলম ও আব্দুল হামিদকে থানায় ধরে নিয়ে যায় পুলিশ। আজ সোমবার (১২ ডিসেম্বর) কর্তৃপক্ষ শোরুম থেকে মালামাল বের করতে গেলেও পুলিশ তাতে বাঁধা দেয়।

ক্ষতিগ্রস্তরা অভিযোগ করছেন, পুলিশ সন্ত্রাসীদের পক্ষ নিয়ে তাদের ক্ষতিগ্রস্ত করছে

মার্কেটটির মালিক আব্দুল হামিদ অভিযোগ করেন, শহরের চিত্রামোড়ের কাশেম টাওয়ারের নিচতলার একটি শোরুমে শনিবার রাতে কর্মচারীদের বের করে দিয়ে মুখোশধারী সন্ত্রাসীরা তালা লাগিয়ে দেয়। এনিয়ে থানায় অভিযোগ দিলেও তা গ্রহণ করা হয়নি। উল্টো তারা শোরুমে যেতে বাঁধা দিচ্ছে। পুলিশ সন্ত্রাসীদের পক্ষ নিয়ে হয়রানি করছে।

শোরুমের ম্যানেজার এনামুল হোসেন বলেন, কয়েকদিন ধরে আমাদের শোরুম বন্ধ। রুমের মধ্যে লাইট জ্বলছে। অনেক টাকার মালামাল রয়েছে। সোমবার মালামাল বের করতে চাইলে পুলিশ তা করতে দেয়নি।

এএসআই রফিকুল ইসলাম রফিক বলেন, এখানে ঝামেলা আছে। যাতে আইনশৃঙ্খলার অবনতি না হয় এজন্য আমরা ‘মিটমাট’ করে নিতে বলেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কেউ অভিযোগ করেছে কিনা তা জানি না। কেউ হয়তো অভিযোগ করতে পারেন। থানা থেকে আমাকে এখানে আসতে বলা হয়েছে। আমি আমার দায়িত্ব পালন করছি।