যশোরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১; আহত বহু

0
178

নিজস্ব প্রতিবেদক : যশোর-মাগুরা সড়কের হুদোরাজাপুর নামকস্থানে যাত্রীবাহী বাস উল্টে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৮ জন; তাদের মধ্যে ৫জনের অবস্থা আশংকাজনক। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি মাগুরা থেকে যশোরের উদ্দেশে আসছিলো। দুপুর আড়াইটার দিকে বাসটি যশোর সদর উপজেলার হুদোরাজাপুর নামকস্থানে পৌছলে অপর একটি গাড়িকে পাশ দিতে গিয়ে রাস্তার নিচে নেমে যায়। এরপর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে অংশ নেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে অংশ নেয়।
দূর্ঘটনা স্থলেই শাহিন(১৭) নামে এক হাফেজী মাদ্রাসার ছাত্র নিহত হন। নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলায় বলে জানান হাসপাতালে দায়িত্বরত পুলিশ।
তিনি আরো জানান, আহতদের মধ্যে ১৭/১৮জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অনেকে সামান্য আঘাত প্রাপ্ত হয়েছেন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনাম উদ্দিন জানান, দুর্ঘটনায় আহত ১১জনের মধ্যে একজন হাসপাতালে আনার পথেই মারা গেছেন। অন্যদের ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাদের মধ্যে ৫জনের অবস্থা সংকটাপন্ন।#