যশোরে যুবলীগের প্রতিবাদ মিছিল-সমাবেশ

0
88

নিজস্ব প্রতিবেদক : বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার প্রতিবাদে যশোরে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে জেলা যুবলীগের একাংশ। শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়। মিছিল শেষে দড়াটানা ভৈরব চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ হয়।
মিছিল সমাবেশে অংশ নেন যশোর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, শহর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান মিলু, যুগ্ম-আহবায়ক সোলাইমান খান রাফেল, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ প্রমুখ।
জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠুর সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।