যশোরে রহস্যজনক পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

0
249

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে সড়ক দূর্ঘটনায় এবং রহস্যজনক এক বৃদ্ধ সহ দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে তাদের মৃত্য হয়। তারা হলেন যশোর সদর উপজেলার রামনগর রাজারহাট গ্রামের ধোপাপাড়ার মুনছুর আলীর ছেলে মুরাদ আলী (৩৫)এবং যশোর বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের মৃত সোনা সরদারের ছেলে রুস্তম সরদার(৫৫)
নিহত মুরাদের ভাই মুস্তাক জানান, মুরাদ একজন জালানি কাঠ সাপ্লায়ের কাজ করে। বৃহস্পতিবার দুপুরে এলাকা থেকে নছিমনে কাঠ বোঝাই দিয়া কেশবপুর রওনা হয়। পথিমধ্যে মনিরামপুরের খাল-কান্দা নামক স্হানে পৌছুলে পিছন থেকে কেশবপুরমুখি একটি পরিবহন তাকে থাক্কা দিয়ে সটকে পড়ে। এতে সে ঘুরুতর আহত হয়। এসময় স্হানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে মনিরামপুর হাসপাতালে ও পরে বেলা পৌনে ৩টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। জরুরী বিভাগে ডাক্তার মোঃ আব্দুল্লা আল মামুন তাকে মৃত ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
অপরদিকে হাসপাতাল সূত্রে জানাযায়, রহস্যজনক ভাবে বৃহস্পতিবার দুপুর পৌনে ২টায় বহনকারি তার ছেলে শিহাব রুস্তম সরদারকে গুরুতর আহত আবস্হায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে চিকিৎসাধীন অবসস্হায় বেলা ৩টায় সার্জারী বিভাগে ডাক্তার মাসুদুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। ওবলেন মাথায় গুরুতর আঘাত জনিত কারনেই তার মৃত্যু হতে পারে।
হাসপাতাল মর্গে দায়িত্বরত পুলিশের এসআই হাবিবুর রহমান মৃতের লাশ দুইটি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here