যশোরে রহস্যজনক সহ পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

0
229

নিজস্ব প্রতিবেদক : যশোরে পৃথক ঘটনায় রহস্যজনক ভাবে গলায় ফাস ও কিটনাশক পান করে দু’জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন যশোর ঝিকরগাছা উপজেলার বড়কুলি গ্রামের আজিজুর রহমানের স্ত্রী সোনিয়া খাতুন (২৫) ও যশোর চৌগাছা উপজেলার শাঞ্চাডাঙ্গা গ্রামের রমজান আলীর ছেলে কৃষক রাজ্জাক আলী(৪৫)।

হাসপাতাল ও স্বজন সূত্রে জানাযায়, নিহত কৃষক রাজ্জাক আলী পারিবারিক কলহের জের ধরে রোববার বিকালে নিজবাড়ীতে কিটনাশক পান করে। স্হানিয়রা তাকে উদ্ধার করে চৌগাছা থানা হাসপাতালে নেয়। অবস্হার অবনতির কারনে ওই দিন রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্হায় গভির রাতে তার মৃত্যু হয়।

অপর দিকে সোনিয়া খাতুন রহস্যজনক ভাবে রোববার রাত ৮টায় স্বামির বাড়িতে গলায় দড়ি পেচিয়ে ফাস দেয়। স্হানিয়রা তাকে উদ্ধার করে ওই রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়। জরুরী বিভাগে ডা. কাজল মল্লিক তাকে মৃত ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
হাসপাতাল মর্গে দায়িত্বরত এসআই মঞ্জুরুল ইসলাম ও কনেষ্টবল রুহুল আমিন বলেন সোনিয়া নামে গৃহবধুর রহস্যজনক গলায় ফাসদিয়ে মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের পর বিস্তরিত যানাযাবে। এব্যাপারে থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here