যশোরে র‌্যাব ও পুলিশের হাতে মাদকসহ আটক ৭৮

0
253

বিশেষ প্রতিনিধি : কোতয়ালি থানা,কসবা পুলিশ ফাঁড়ি,সিআইডি ও র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে হেরোইন,ফেনসিডিল,ইয়াবা ও মদক উদ্ধার করেছে। এ সময় স্বামী স্ত্রীসহ ছয় জনকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে,যশোর সদর উপজেলার শেখহাটি আদর্শপাড়ার গাজী গোলাম মোহাম্মদের ছেলে আব্দুল আওয়াল লিটন,সিতারামপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে জহির আহম্মেদ,বেজপাড়া তালতলা এলাকার মনিরুজ্জামানের ছেলে শরীফ, খোলাডাঙ্গা সরদার পাড়ার মৃত নুর ইসলামের ছেলে আব্দুল রহিম ও বড় ভেকুটিয়া গ্রামের শেখ ইদ্রিস আলীর ছেলে রেজাউল ইসলাম ও তার স্ত্রী রাহেলা বেগম।
কোতয়ালি থানার এএসআই এজাজ মাহমুদ মঙ্গলবার দুপুর ১ টার পর বড় ভেকুটিয়া কাউন্সিল পরিষদের পশ্চিম পাশ থেকে রেজাউল ইসলাম ও তার স্ত্রী রাহেলা বেগমকে ১২৫ গ্রাম হেরোইন,২০ গ্রাম গাঁজা,কসবা পুলিশ ক্যাম্পের সদস্যরা সকাল সোয়া ১১ টায় কারবালা রোডের পুকুর পাড় থেকে আব্দুর রহিমকে ৫লিটার মদ,র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা সোমবার দিবাগত গভীর রাত সোয়া ১২ টায় সীতারামপুর পশ্চিম পাড়া মোড় এলাকা থেকে জহির আহম্মেদ ও শরীফকে ১০৬ বোতল ফেনসিডিল ও সিআইডি পুলিশ সোমবার সন্ধ্যা ৬ টার পর ঘোপ সেন্ট্রাল রোড কবরস্থান মসজিদের সামনে থেকে আব্দুল আওয়াল লিটনকে ১৫পিস ইয়াবাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।
এ দিকে জেলা পুলিশের বিশেষ অভিযানে গত ১২ ঘন্টায় ৭২ জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বহুবিধ অভিযোগ রয়েছে।
যশোর পুলিশ অফিস সূত্রে বলা হয়েছে, সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার ৯ থানার বিভিন্ন স্থানে পুলিশের বিভিন্ন টিম অভিযান চালায় । এসময় ৭২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে কোতয়ালি থানা পুলিশ ৩১, চৌগাছা ২, শার্শা ৬, ঝিকরগাছা ৬, বেনাপোল ৮, কেশবপুর ৫, মণিরামপুর ৭, অভয়নগর ৩ ও বাঘারপাড়া থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করে। এদেরকে দুপুরে আদালতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here