যশোরে শারিরিক নির্যাতন ও ভিটাবাড়ী দখল মুক্তর দাবিতে সংবাদ সন্মেলন

0
353

নিজেস্ব প্রতিবেদক : যশোরে সদর উপজেলার হৈবতপুর সমসপুর গ্রামের ওসমান আলীর ছেলে মিলন হোসেনের ভিটাবাড়ী দখলের পায়তারা অতপর হামলা করে একই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে ফারুখ ও তার সনত্রাসী ভাইয়েরা, তাহার প্রতিবাদে ভুক্তভোগি সোমবার সকাল ১১টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিলন হোসেন অভিযোগ করেন, ২০১২সালে কবলা মুলে ফারুখের কাছ থেকে ১৭ শতক জমি ক্রয় করে মিলন। ঐজমিতে ঘর করে বসবাস করে  আসছিল মিলন।

এখন ওই জমিতে পাকা ঘর নির্মানের ছাদ দেওয়ার সময় ফারুখ গং বাধা দিচ্ছে ও জমি ফেরৎ দখলের চেস্টা করছে। যার ফলে গত ২৫জানুয়ারী মিলন কোতয়ালী থানায় ১২৬৯নং সাধারন ডাইরী করে।এতে ক্ষিপ্ত হয়ে ৩০ এপ্রিল গভির রাতে ফারুখ, দাউদ হোসেন, মোখলেছুর, আঃ লতিফ ও রহিম কাজী সহ ৫/৬জন সন্ত্রাসী মিলনের বাড়িতে মেরে ফেলার উদ্যেশে মিলনকে ধারাল অস্ত দিয়ে কুপিয়ে জখম করে। এসময় স্ত্রী রেখার গলার ১ভরি সোনার চেইন সহ ঘরে রাখা ১লক্ষ ৭০হাজার নগত টাকা সন্তাসীরা লুট করে নিয়ে যায়। এরপর মিলন যশোর হাসপাতালে চিকিৎসা নেয়। এরপর তিনি কোতয়ালী থানায় মামলা নং৪৫ এজাহার করেন।

মিলন আরো বলেন এখন ফারুখ ও তার সন্ত্রাসিরা প্রতিনিয়ত মিলন ও তার পরিবারকে জ্বীবন নাশের হুমকি অব্যাহত রেখেছে।।

সেকারনে সংবাদ সন্মেলনের মাধ্যমে পরিবারের জীবন বাচাতে ও ন্যায় বিচার পাওয়ার জন্য উর্ধতন মহলের কাছে তারা দাবি জানান। সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন ভুক্তভুগির খালু মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, স্ত্রী রেখা খাতুন সহ গ্রামবাসি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here