যশোরে শীর্তাত মানুষরে মাঝে জুম বাংলাদশের কম্বল বতিরণ

0
109

প্রসে বজ্ঞিপ্তি : জুম বাংলাদশে যশোর শাখার আয়োজনে যশোরে শতাধকি সুবধিাবঞ্চতি, হতদরদ্রি ও অসহায় শীর্তাত মানুষরে মাঝে কম্বল বতিরণ করা হয়।

সভায় প্রধান অতথিরি বক্তব্যে যশোর বজ্ঞিান ও প্রযুক্তি বশ্বিবদ্যিালয়রে অধ্যাপক ও জুম বাংলাদশে যশোর শাখার প্রধান উপদষ্টো ড. মোহাম্মদ তোফায়লে আহমদে বলনে, “সুবধিাবঞ্চতি, হতদরদ্রি ও অসহায় শীর্তাত মানুষরে সকল র্আথসামাজকি র্কাযক্রমে সম্পৃক্ত করতে হব।ে সম্মলিতি র্কমপ্রয়াসে আমরা জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে স্বপ্নরে ক্ষুধা ও দারদ্র্যিমুক্ত সোনার বাংলাদশে বনির্মিাণে সক্ষম হবো। উপযুক্ত সবো ও সুযোগ পলেে সুবধিাবঞ্চতি, হতদরদ্রি ও অসহায় মানুষরো সমাজরে বভিন্নি ক্ষত্রেে অবদান রাখতে সক্ষম। এজন্য আমাদরে উচতি তাদরে সাথে নযি়ে চলা। সমান সুযোগ সুবধিা তাদরে জন্য নশ্চিতি করা।”

যশোররে উপশহরস্থ র্আস বাংলাদশে এর র্কাযালয়ে জুম বাংলাদশে যশোর শাখার সাধারণ সম্পাদক সরদার ফরদি আহমদেরে সঞ্চালনায় বক্তব্য রাখনে জুম বাংলাদশেরে প্রধান উপদষ্টো প্রফসের ড. মোঃ তোফায়লে আহমদে এবং জুম বাংলাদশে যশোর শাখার সভাপতি ও র্আস বাংলাদশেরে নর্বিাহী পরচিালক মোঃ শামছুল আলম।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থতি ছলিনে জুম বাংলাদশে যশোর শাখার উপদষ্টো শখে রায়হান হোসনে, যশোর সরকারি এম. এম. কলজেরে সহকারী অধ্যাপক সালাউদ্দীন ডলার, মোছাঃ সোনয়িা খাতুন, মোঃ আব্দুল মতনি, মোঃ হাসানুর রহমান টোকন, মোঃ মাহমুদুল হাসান রাজু, সরদার ফাহমি আহমদে, মোঃ রয়িাজ আহমদে সহ র্আস বাংলাদশে এর র্কমীবৃন্দ।