যশোরে সন্ত্রাসীদের মারপিট ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন

0
301

নিজস্ব প্রতিবেদক,যশোর: যশোরে সন্ত্রাসীদের মারপিট ও মিথ্যা মামলার প্রতিবাদে ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার দিঘারপাড়া গ্রামের হোসনেয়ারা বেগম মঙ্গলবার দুপুর ১২টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পক্ষে রবিউল ইসলাম অভিযোগ করেন, যশোর বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের হুলিহট গ্রামের পিয়ারী বেগম স্বামি তেফায়েল, মাসুদুর ও শান্ত পিতা নাজমুল হুদা, বুলু বেগম স্বামি আলতাফ মিয়াদ্বয় নিকট আত্বিয় অসুস্হতার কারনে গত ০৩জুলাই দেখতে আসে হোসনেয়ারা বেগম, ছেলে তরিকুল ইসলাম, রুবেল, ওমর ফারুখ ও মিকাইল সহ ঝিনাইদহ কালিগঞ্জের ৫/৬জন।
অসুস্হ আত্বিয়দের খোজখবর নিয়ে বাড়িফেরার পথে জহুরপুর মাঝিয়ালী গ্রাম নামক স্হানে পৌছালে জহুরপুরের সন্ত্রাসী চাদাবাজ খ্যাত শেখ শহিদুল ইসলাম, শেখ মহিদুল ইসলাম, হাসেম বিশ্বাস, আলমগীর, মিজানুর, শাকিল, শুভংকর ও কুচোমনি মিলে তরিকুল, রুবেল, ওমর ফারুখ ও মিকাইলকে বেধড়ক মারপিট করে।
হোসনেয়ারা আরো বলেন তার ছেলে দৌড়ে প্রানে বাচলেও মিকাইলের অবস্হা অশংকাজনক। সে ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এর দু’দিন পর তারা জানতে পারেন জোহরপুর নরসিংহপুর গ্রামের মৃত গোলাম মাওলা পাটোয়ারির ছেলে নুর মোহাম্মদ পাটোয়ারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে বাঘারপাড়া থানায় ০৩/১৭নং মামলা দায়ের কেরেছেন। যাহা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহিন বলে সংবাদ সন্মেলনে দাবি করেন হোসনেয়ারা বেগম।
এমিথ্যা মামলা থেকে অব্যাহতি ও প্রকৃত ঘটনার সঠিক তদন্তে অপরাধিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে প্রশাসনের সাহায্য কামনা করে এসংবাদ সন্মেলন করেন।
সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন ওজুফা খাতুন, চম্পা বেগম, মাজেদা খাতুন, নুরুল ইসলাম ও ওমর ফারুখ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here