যশোরে সমকালের বিরুদ্ধে সেক্টর কমান্ডার ফোরাম নেতার মামলা

0
90

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সমকালের প্রকাশক একে আজাদসহ পত্রিকার তিন কর্মকর্তার বিরুদ্ধে মানহানীর মামলা করেছেন মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম যশোরের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খয়রাত হোসেন।
প্রকাশিত একটি সংবাদে মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনকে জামায়াতের রোকন উল্লেখ করায় আজ রবিবার সকালে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি ও প্রতিবেদক জয়নাল আবেদিন। আদালত এ বিষয়ে আজ বিকেল তিনটায় সিদ্ধান্ত দেবেন বলে বাদীর আইনজীবী গাজী আব্দুল কাদির জানিয়েছেন।

গত ১ অক্টোবর পত্রিকাটি ‘যশোরে ফের আলোচনায় শাহীন চাকলাদার’ শীর্ষক সংবাদে মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনের বিরুদ্ধে উল্লিখিত অভিযোগ আনা হয়।

মামলার বাদী বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা। আমাকে জামাতের রোকন বানানোর কারণে আমার আত্মসম্মানে লেগেছে। একারণে আমি সমকাল পত্রিকার বিরুদ্ধে মামলা করেছি।

মামলার আইনজীবী গাজী আব্দুল কাদির বলেন, সমকাল পত্রিকার প্রকাশক, ভারপ্রাপ্ত সম্পাদক ও একজন প্রতিবেদকের বিরুদ্ধে দণ্ডবিধির ৫০০, ৫০১, ৫০২ ও ১০৯ ধারায় আমরা মোকদ্দামা করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here