যশোরে সম্পত্তি দখল ও জীবননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন

0
331

নিজস্ব প্রতিবেদক: যশোরে সদর উপজেলার আরবপুর কৃঞ্চবাটি গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুর রহমান মেহেদীর ক্র্রয়কৃত সম্পত্তি প্রতিপক্ষ আঃ আলিম দখলের পায়তারা, প্র্রতিবাদ করলে জীবননাশ ও মামলা দিয়ে হয়রানি হুমকির প্রতিবাদে ভুক্তভোগি বুধবার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুর রহমান মেহেদী অভিযোগ করেন, যশোরের তপসিডাঙ্গা ৫৬-নং মৌজার ১২১-নং খতিয়ান সিএস ৮০০-নং দাগে ২০০৫ সালে কবলা মুলে শওকত আরা বেগমের কাছ থেকে ২৩-শতকের মধ্য্যে ০৫-শতক জমি ক্রয় করে মেহেদী। সে থেকে নামপত্তন খাজনা পরিশোধে ওইজমি ভোগ দখল করে আসছিল মেহেদী। এখন পাশে প্রতিপক্ষ মৃত জাফর আলী গাজীর ছেলে আঃ আলিম অবৈধ ভাবে ওইজমি দখলের চেস্টা করছে। বাধাদিলে জীবননাশ ও মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিচ্ছে।

১২মে প্রেসক্লাব যশোরে তার নামে আঃআলিম স্ত্রী হত্যার অভিযোগ তুলে সংবাদ সন্মেলন করে। যাহা মিথ্যা বানোয়াট ভিত্তিহিন ও উদ্দেশ্য মুলক। আব্দুর রহমান মেহেদীর ক্রয়কৃত জমিতে আঃআলিমের কোন সত্বনেই বলে তিনি সংবাদ সম্মেলনে দাবি করেন।

আব্দুর রহমান মেহেদী সংবাদ সন্মেলনে আরো বলেন, আঃ আলিমের বাড়ী ঝিকরগাছা উপজেলায়, সেএকজন মাদক ব্যবসায়ী সন্ত্রাসী প্রকৃতির। তার একাধিক স্ত্রী রয়েছে তাদের দিয়ে মাদক ব্যবসা চালায়। আঃআলিম পুলেরহাট বাজারে একটি মাদক সিন্ডিকেট গড়ে তুলে যুব সমাজকে ধ্বংস করছে।
সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন ভুক্তভুগির ভাইরাভাই সাইফুল ইসলাম জনি, ইউপি সদস্য্য মামুনুর রশীদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here