যশোরে সাবেক চেয়ারম্যানের পুতনির ঝুলন্ত লাশ উদ্ধার

0
113

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের পুতনি (পৌত্রি) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উর্ষী মজুমদারের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। বিয়ের তিন মাসের মধ্যে গলায় ফাঁস দেয়ায় বিষয়টি রহস্যজনক বলে দাবি করেছে।
নিহত উর্ষী মজুমদার ইছালী ইউনিয়নের স্বাধীনতার পর প্রথম চেয়ারম্যান, সুড় গ্রামের দশরাথ মজুমদারের পুতনি। তার বাবা সুরঞ্জিত মজুমদার নড়াইলে ব্যবসা করেন। ঝিনাইদহের সদর উপজেলার কুলবাড়িয়ার মিঠুন বিশ^াসের সাথে তিন মাস আগে উর্মীর বিয়ে হয়।
ইউপি সদস্য অজয় আর্য্য জানান, সপ্তাহ দুই আগে শ^শুরবাড়ি থেকে উর্ষী মজুমদার পিতার বাড়িতে আসে। তিন দিন আগে তার মা শিলা মজুদার ও ভাই শোভন মজুমদার তার পিতা ব্যবসা স্থান নড়াইলে যান।সোমবার দুপুরে খাওয়ার পর মোবাইলে উর্ষী তার স্বামীর সাথে কিছুক্ষণ কথা বলে। বাড়িতে দাদা ছাড়া কেউ ছিল না। এসময় ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে। সন্ধ্যার দিকে তার দাদা দশরথ মজুমদার উর্ষীকে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেয়। তারা থানায় সংবাদ দিলে ইছালী ফাঁড়ির ইনচার্জ এসআই নুর-উন-নবী ঝুলন্ত লাশ উদ্ধার করে। রাত সাড়ে ১১টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
ফাঁড়ির ইনচার্জ নুর-উন-নবী সাংবাদিকদের জানান, উর্ষীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুটি রহস্যজনক মনে হওয়ায় ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here