যশোরে সাব্বির হত্যা মামলায় তিন আসামি গ্রেফতার

0
151

নিজস্ব প্রতিবেদক: যশোরে শংকরপুরে সাব্বির হত্যা মামলার তিন আসামি চাকুসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (৩১ ডিসেম্বর) ও শনিবার (১ জানুয়ারি) ঢাকার গাজীপুর ও যশোর শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, যশোর মণিরামপুরের মনিরুল ইসলাম মনির (২৫), উপজেলার শ্যামকুড় গ্রামের এনামুল হক বিজয় (১৯) ও শংকরপুর আকবরের মোড় প্রাইমারি স্কুলের পাশের বাড়ির ভাড়াটিয়া রাকিব হোসেন (২১)

গত ১৯ই ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে যশোর শংকরপুর জমাদ্দারপাড়ার মাসুরা খাতুনের ছোট ছেলে সাব্বির হোসেন যশোর শংকরপুর বাস টার্মিনাল এলাকায় ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের মা মাসুরা বেগম ওই দিনই কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রুপণ কুমার সরকার বলেন, যশোর শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় গত ১৯ই ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে সাব্বির হত্যাকাণ্ডের ঘটনাটিকে স্পর্শ কাতর হাওয়ায় থানায় মামলা রুজুর পরপরই যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার মামলাটির তদন্তভার দেন যশোর গোয়েন্দা পুলিশের কাছে। যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস টিম প্রযুক্তির মাধ্যমে হত্যাকাণ্ডের আসামিদের শনাক্ত করে। এরপর শুক্রবার ও শনিবার ঢাকা গাজীপুর ও যশোর শংকরপুর এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফি আহমেদ রিয়েল, এসআই শামীম হোসেন, ও এসআই মফিজুল ইসলামের সমন্বয়ে একটি টিম গাজীপুর জেলা ও শংকরপুর জমাদ্দারপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামিদের আটক করেন। আটককৃতদের রবিবার (২ জানুয়ারি) দুপুরে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।