যশোরে সিআইডি পুলিশের স্ত্রীর লাশের ময়নাতদন্ত সম্পন্ন লাশ নিয়ে শহরে মিছিল

0
310

নিজস্ব প্রতিবেদক,যশোর: যশোরে সিআইডি পুলিশ কর্মকর্তা আজিজুল হক সবুজের স্ত্রী মরিয়ম বেগম পারুল(৩০)এর শুক্রবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। লাশ নিয়ে নিহতের বাবা আজিজুল রহমান দফাদার তার নিজ বাড়ী যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের ৯নম্বর ওয়াডের চৌঘাটা গ্রামে দাফনের জন্য রওনা হয়।

হাসপাতাল থেকে লাশ নেওয়ার সময় পারুলকে শ্বাসরোধে ও পিটিয়ে হত্যার অভিযোগে দোষিকে দৃষ্টান্ত মুলক শাস্তি ও ফাসির দাবিতে, নিহতের ভাই জিয়াউর রহমানের নেতৃত্বে লাশ সহকারে একটি মিছিল শহর প্রদক্ষিন করে।
এসময় উপস্হিত ছিলেন নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মোদাস্ছের আলী, ইউপি সদস্য জাকির হোসেন, সুজিত, হজরত আলী, নিহতের ভাই রফিক, আজগর, বোন কাকলী, শোমা, খালা আছিয়া বেগম সহ আছাদ, মশিয়ার, জলিল, নাজমা, জুয়েল, কামরুল, শফিকুল, তারিকুল সহ অসংখ্য গ্রামবাসি।

এদিকে লাশের ময়না তদন্ত করেন হাসপাতালে চিকিৎসক এম আব্দুর রশীদ, তিনি প্রাথমিক ভাবে ধারনা করেন এটা আত্বহত্যা হতে পারে লাশের শরিরে কোন জখমের চিন্হ দেখা যায় নাই। তবে ঢাকা থেকে ভিসারা রিপোর্ট নাআশা পর্যন্ত কিছু বলা সম্ভব না।

উল্লেখ্য ২০জুলাই দুপুরে সিআইডি পুলিশ কর্মকর্তা আজিজুল হক সবুজের স্ত্রী মরিয়ম বেগম পারুল(৩০)এর গলায় ফাস দেয়া মৃত দেহ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে রেখে স্বামি পালিয়ে যায়। এরপর মেয়ের পরিবার থেকে যৌতুকের দাবিতে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠে। নিহত মরিয়ম বেগম পারুল যশোর শহরের ধর্মতলা এলাকার আজিজুল হক সবুজের স্ত্রী। সবুজ সিআইডি পুলিশ ঢাকা জোনের মালিবাগে এসআই হিসেবে কর্মরত আছেন। সপ্তাহ খানেক আগে ছুটি নিয়ে সে বাড়িতে আসেন। এরপর এঘটনা ঘটে। মরিয়ম দুই সন্তানের জননী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here