যশোরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

0
225

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া এলাকায় স্ত্রীকে পিটিয়ে হত্যা র অভিযোগ পাওয়া গেছে। নিহত আসমা সদর উপজেলার ছোট হৈবতপুর গ্রামের বক্কার গাজ্জীর স্ত্রী এবং ঝিনাইদহ সদর উপজেলার কসাইপাড়া এলাকার মৃৃত আব্দুল হাই এর মেয়ে। বক্কার গাজী কাজীপাড়া কাঠালতলা এলাকার মিন্টু কাজীর বাড়িতে ভাড়া থাকতো।
আসমার বোন শিউলি হাসপাতালে সাংবাদিকদের জানান, এক বছর আগে পারিবারিক ভাবে আসমা ও বক্কার গাজীর বিয়ে হয়। বিয়ের দুই মাস পর ১ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের দাবিকৃৃত টাকা না দেওয়ার কারনে বিভিন্ন সময় শারেরিক মানষিক নির্যাতন করতো। শনিবার সকালে নির্যাতন করে শ্বাষরোধ করে হত্যা করে ভাড়া বাড়ির ঘরের ভিতর আড়ার সাথে দড়ি দিয়ে ঝুলিয়ে রাখে। পরে স্থানিয়রা উদ্ধার করে শনিবার দুপুরে পৌনে বারোটার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা মৃত্যু ঘোষনা করে বলেন হাসপাতালে আসার অনেক আগেই তার মৃৃত্যু হয়েছে।
নিহত আসমার শশুর আব্দুস সাত্তার বলেন, আমি থাকি গ্রামে শনিবার সকালে মেয়ের বাড়ি থেকে ছেলের বাড়ি যেয়ে দেখি আমার পুত্রবধু পুরাতন কসবা কাজীপাড়ার রায়পাড়ার মিন্টু কাজীর ভাড়া বাড়ির ঘরের ভিতর আড়ার সাথে দড়ি পেচান অবস্থায় ঝুলে আছে।
যশোর কোতয়ালী থানার এস আই খবির হোসেন বলেন এই মৃৃত্যুর ঘটনায় থানায় অপমৃৃত্যু মামলা হয়েছে। তার হাতে আঘাতের চিহ্ন আছে। ও বাম হাতের তালুতে দুটা মোবাইল নাম্বার ০১৯৯৫১০৩৩১৮ ও ০১৭১৮৪৮১৩৪৭ লেখা আছে একটা তার বোন শিউলির অপরটি অন্যের। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট না হওয়া পর্যন্ত বলা সম্ভব হচ্ছেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here