যশোরে স্বামির বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সন্মেলন

0
259

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্বামি আমিনুর রহমান পাচ লাখ টাকা যোতুক দাবী, অতপর পরকিয়া তার প্রতিবাদ করলে এসিড নিক্ষেপ এর হুমকির প্রতিবাদে দোষিদের শাস্তির দাবিতে স্ত্রী সদর উপজেলার নূরপুর গ্র্রামের নজির আহমেদের মেয়ে নাসিমা খাতুন বুধবার সকালে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জয়তি সোসাইটির মাঠকর্মি নাসিমা খাতুন অভিযোগ করেন, গত ১২.০৯.২০১৪ ইং তারিখে শরিয়ত মোতাবেক নাসিমা খাতুনের সাথে যশোর শার্শা উপজেলার বসতপুর গ্রামের আব্দুল মজিত শেখের ছেলে আমিনুর রহমানের বিবাহ হয়। বিবাহের পর স্বামি ব্যাংকে চাকরীর কথা বলে পাচ লাখ টাকা যৌতুক দাবিতে তাকে শারিরিক নির্যাতন করে বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়ের সুখের দিকে তাকিয়ে নাসিমার পিতা নজির ১লক্ষ টাকা জামাইকে দেন।
এরপর আমিনুর ব্রাকব্যাংকে চাকরীতে যোগদানের কিছু দিন পর ঝিকরগাছার কামরুন নাহার পপি নামে এক মেয়ের সাথে সে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এরপর আমিনুর দ্বীতীয় বিয়ে করার ঘোষনা দেয়। কোনো উপায় নাদেখে নাসিমা গত ১০.০৪.১৭তারিখে বিজ্ঞ ম্যাজিস্টেট আমলী আদালতে বিচার চেয়ে ৭২৮/১৬ মামলা করে। মামলার হাজিরা দিয়ে নাসিমা আদালত থেকে ফেরার পথে যশোর সার্কিট হাউজের সামনে এলে, স্বামি আমিনুর ক্ষিপ্ত হয়ে তার পাঠানো ৪/৫জন গুন্ডা দিয়ে নাসিমাকে এসিড দিয়ে ঝলসে ও মেরে ফেলার দেওয়ার হুমকী দেয় এইবলে আগামী ১মাসের মধ্যে মামলা তুলে নিবি। এরপর সে ১০.০৪.১৭ তারিখে কোতয়ালী থানায় ৫৪৭নম্বর একটি জিডি করেন।
সেকারনে নাসিমার ভবিষ্যত জীবণ এখন হুমকির মুখে তার নিরাপত্যার জন্য প্রশাসনের সহযোগিতা চেয়ে দায়িদের শ্বাস্তির দাবিতে তিনি এসংবাদ সন্মেলন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here