যশোরে সড়ক দুর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের দুই ছাত্র নিহত

0
952

বিশেষ প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলা এলাকায় বুধবার বিকেলে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে। নিহত দু’জনই নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র। এদিন বিকেল ৩ টায় যশোর-নড়াইল সড়কের ছাতিয়ানতলায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৩টায় একটি মোটরসাইকেল যোগে নড়াইলের দুই তরুণ যশোরের দিকে আসছিল। এসময় বিপরীতমুখি একটি মাইক্রোবাস সড়কের রেজা ইটভাটার কাছে মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। আর গুরুতর আহত হয় মোটরসাইকেলের আরোহী দু’জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুই তরুণের নাম রজিবুল ইসলাম ও পল্লব হোসেন। তারা দু’জনই নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র। তাদের দু’জনের বাড়ি নড়াইল শহরের মাছিমদিয়া এলাকায়।
রজিবুলের বাবা তোহিদুর রহমান সাংবাদিকদের জানান, কালো রংয়ের পালসার মোটরসাইকেল নিয়ে তার ছেলে রাজিব বন্ধু পল্লবকে নিয়ে নড়াইল থেকে যশোরের দিকে আসছিল। দুর্ঘটনায় রজিবুলের মাথায় ও পল্লবের বুকে আঘাত লাগে। লাশ হাসপাতাল মর্গে রয়েছে।
বাঘারপাড়া থানার ওসি মনজুরুল আলম সাংবাদিকদের জানান, দুর্ঘটনার খবর পাওয়ামাত্র সাব-ইনসপেক্টর আব্দুল মতিনকে ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেলটি জব্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here