যশোরে সড়ক দূর্ঘটনায় প্রবাসির স্ত্রী একসন্তানের জননীর করুন মৃত্যু

0
278

নিজস্ব প্রতিবেদক : যশোরে পিকাপ ভ্যানে  ধাক্কায় লাকি খাতুন (২৬) নামে এক প্রবাসির স্ত্রী নিহত হয়েছে । এবং  প্রবাসি মোশারফ হোসেন গরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘঠেছে শনিবার দুপুর আড়াইটার দিকে ঝিকরগাছা- বাকড়া সড়কের মহাদেবপুর গ্রামে। নিহত লাকি খাতুন ওই গ্রামের মোশারফের স্ত্রী।

আহত মোশারফ জানান, তিনি মালয়েশিয়া থাকেন। গত চার দিন আগে বিদেশ থেকে বাড়ি এসেছেন। শনিবার দুপুরে তিন তার স্ত্রী লাকি খাতুন এবং ছয় বছরের ছেলে আলভি হোসেন কে  নিজ বাড়ি থেকে মটরসাইকেলে যোগে শ্বশুর বাড়ি দিগদানা গ্রামে যাচ্ছিলেন।

এসময় বাড়ি পাশে একটি মাছের পিকাপ ভ্যান তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার মধ্যে স্ত্রী লাকি খাতুনের অবস্থা খুবই  আশংকা জনক হলে তাকে ঘটনাস্থল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালের সার্জরী ওয়ার্ডের সিনিয়র স্টাফ  নার্স রেকসনা খাতুন ইন্টাণী ডাক্তার শাহিনের উদ্বৃতি দিয়ে বলেন, সড়ক দূর্ঘটনায় আহত মোশারফ হোসেনর বুকের হাড় হয়ত ভেঙ্গে গেছে। এস্ক-রে এবং আলট্রাসোনা করতে বলা হয়েছে ২৪ ঘন্টা পার না হলে কিছু বলা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here