যশোরে সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭ আহত ৫০

0
355

ডি এইচ দিলসান : যশোরে সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭ জনে উন্নিত হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুরে যশোর-ঝিনাইদহ সড়কের বারীনগর বাজারের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৬ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫০ জন ।

নিহতরা হলেন- মাগুরার সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের অরবৃন্দ রায় (৪২) ও তার স্ত্রী ইতি রাণী রায় (৩৫)।

অন্য ৩ জন হচ্ছে- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাদুরগাছা গ্রামের রাম প্রসাদ (৪০), আড়পাড়া গ্রামের ইনামুল হক (৫৫) ও যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি গ্রামের রিজিয়া খাতুন (৪৫)। জামাত আলী (৫০)পিতা মৃত খোদাবক্স গ্রাম বলিদা পাড়া কালীগন্জ ঝিনাইদহ ৷

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধি মাহামুদুর রহমান জানান ,মঙ্গলবার খুলনা থেকে ছেড়ে আসা রূপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (যশোর-ব-১১-০০৮০) কুষ্টিয়া যাওয়ার পথে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের সামনে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডানপাশে কড়াই গাছে ধাক্কা খায়। এতে ৬নিহত ও বাসের সবযাত্রীই আহত হয়েছেন। গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে।
যশোর ফায়ার ব্রিগেডের স্টেশন লিডার হাফিজুর রহমান জানান, মরদেহ গাড়ির মধ্যে থেকে বের করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল থেকে ম্যাগপাই নিউজের ফটো সাংবাদিক বেলাল হোসেন বনি বলেন, টাইম লস করে গতী সিমার উপরে গাড়ি চালানোর জন্য বাসটি নিয়ন্ত্রন হারিয়েছে বলে মন্তব্য করেছেন আহতরা। তিনি বলেন ঘটনাস্থল পরিদর্শ
ন করেছেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাজেদুর রহমান খান।
আহতদের মধ্যে ২৩ জনের নাম-ঠিকানা জানা গেছে। তারা হলেন, যশোর শহরের শংকরপুর এলাকার সাব্বির, সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নিখিল, আব্দুল্লাহপুর গ্রামের ফরিদা, ফতেপুর গ্রামের অরবিন্দু, রাজারহাট গ্রামের শরিফুল, ঝিনাইদহের কাজী ফরিদ, শহিদুল, রাশেদুল, রাহিদ রেজা, তরিকুল ইসলাম, কালীগঞ্জের সোহেল রানা, বারবাজার এলাকার বীথিমণি, ঈশ্বরদী এলাকার আমির, রঞ্জু, মাগুরার মিনহাজুল, সিরাজুল ইসলাম, কুষ্টিয়ার আঙ্গুরা, আব্দুর রহিম, চান্দু, শাহআলম, মুক্তা, সিরাজুল এবং দীপ্ত আলম।

এ দিকে হাসপাতালে আহত ও নিহতদের পাশে এসে দাড়ান যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারন সম্পাদক শাহিন চাকলাদার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিদ কুমার নাথ সহ আরো অনেকে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, দুর্ঘটনার পর পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে যশোর হাসপাতালে প্রেরণ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here