যশোরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী সহ মৃত্যু ২ আহত ১

0
254

নিজেস্ব প্রতিবেদক : যশোরে বালুভর্তি ট্রাক ও একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ তাপস কুণ্ডু (৩১) ও কায়েদী আজম বিশ্বাস (১৮) নামে দু’জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে সজল (১৮) নামের এক তরুণ। শুক্রবার সকাল সাড়ে ৫ টার এ দূর্ঘটনা ঘটে।  নিহত তাপস কুণ্ডু পিকআপের চালক।

তিনি খুলনা ডুমুরিয়ার বরুনা গ্রামের বিনয় কুণ্ডুর ছেলে। কায়েদী আজম একই এলাকার মাজিদুল ইসলামের ছেলে। তিনি এবার স্থানীয় চুয়াডাঙ্গা হাইস্কুল থেকে এসএসসি পাশ করেছেন। আহত সজল একই এলাকার মুজাফ্ফার বিশ্বাসের ছেলে। তিনিও এবার চেচুড়িয়ার আন্তর্জাতিক কারিগরি বৃত্তিমূলক প্রশিক্ষণ কেন্দ্র থেকে এসএসসি পাশ করেছেন।

নিহতদের স্বজনরা জানান, মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ও হাসপাতাল সূত্রে জানা যায়, কায়েদী আজমের মামা ফেরদৌস একটি বিস্কুট কোম্পানির যশোর প্রতিনিধি। তিনি তার ব্যবহৃত মালামাল ডুমুরিয়ায় বাড়িতে পাঠাবেন।

এজন্য শুক্রবার ভোরে পিকআপ ভাড়া করে কায়েদী তার বন্ধু সজলকে সাথে নিয়ে যশোরে যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি মণিরামপুরের চালকিডাঙ্গা বাজারে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কায়েদী আজমের মৃত্যু হয়।

খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাপস মারা যান।  আহত সজলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন।

মণিরামপুর থানার এসআই ফিরোজ জানান, ট্রাকটি থানায় আটক আছে। ক্ষতিগ্রস্ত পিকআপটিও উদ্ধার করে থানায় আনা হয়েছে ও লাস দুটি ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here