যশোরে হোটেল শ্রমিকদের উপর হামলার ঘটনায় বিক্ষোভ সমাবেশ

0
234

নিজস্ব প্রতিবেদক : হোটেল শ্রমিক মুকুল গাজী ও পার্থ ঘোষকে ছুরিকাঘাতকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মঙ্গলবার এক বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাইপপট্টি মোড়ে শেষ হয়। এ সময় পথসভায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের জেলা সাধারণ সম্পাদক কৃষ্ণা সরকার, বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের জেলা সহ-সম্পাদক আইয়ুব হোসেন, শ্রমিক নেতা আতিকুর রহমান জিহাদ প্রমুখ।

নেতৃবৃন্দ অবিলম্বে সন্ত্রাসী গ্রেফতারের দাবিতে আগামীকাল (বুধবার) বেলা ১১টা থে‌কে দুপুর ১টা পর্যন্ত দু’ঘন্টা প্রতীকী কর্মবিরতি পালনের কর্মসূচি ঘোষণা করা হয়।

উল্লেখ্য যশোর বড় বাজার আলুপট্টি নুর হোটেল এন্ড রেস্টুরেন্টে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই শ্রমিক জখম হয়েছে নড়াইলের প্রকাশ ঘোষের ছেলে পার্থ ঘোষ (২৫) ও শহরের শংকরপুর এলাকার জব্বার গাজীর ছেলে মুকুল গাজী (২২)।

তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। সকালে মুকুল গাজী রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় অপারেশন করা হয় এবং বিকালে পার্থকে অপারেশন করা হবে। গতকাল সোমবার সন্ধ্যায় চার যুবক নাস্তা করতে বড় বাজারের মধ্যে হোটেলে যায়। এ সময় তাদেরকে নাস্তা পরিবেশন করা হয়। তখন তাদের সাথে হোটেল কর্মচারীদের কথা কাটাকাটি হয়। এ সময় চার অজ্ঞাত যুবক তাদেরকে মারপিটের এক পর্যায় ছুরিকাঘাত করে জখম করে পালিয়ে যায়। পরে সহকর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here