যশোর খোলাডাঙ্গায় দু’ শিশুকে অপহরণ পূর্বক মুক্তিপণ দাবি গ্রেফতার-১

0
295

বিশেষ প্রতিনিধি : দুই শিশু বালিকা ও বালককে অপহরণ পূর্বক মুক্তিপণ বাবদ ২ লাখ ৪০ হাজার টাকা দাবি করার অভিযোগ কোতয়ালি থানায় শ্যালক ও তার মেয়ে জামাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ভাইরা ভাই তুহিন বিশ্বাসকে গ্রেফতার করেছে।
মামলার আসামীরা হচ্ছে, গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামের বর্তমানে যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা সরদার পাড়ার তারেক মোল্যার ছেলে বিপ্লব মোল্যা,বিপ্লব মোল্যার স্ত্রী ও তুহিন বিশ্বাসের মেয়ে তন্নি,গোলাম মোস্তফার ছেলে ভাইরা ভাই তুহিন বিশ্বাস ও তারেক মোল্যার স্ত্রী মোছা: মরিয়ম বেগম।
যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা (সরদার পাড়া) মৃত আব্দুর রহমান ওরফে বাচ্চুর ছেলে আব্দুস সালাম বাদি হয়ে কোতয়ালি থানায় অভিযোগ উল্লেখ করেন, খোলাডাঙ্গা সরদার পাড়া তার ভাড়া বাড়ির পাশে ভাইরাভাই তুহিন বিশ্বাস ভাড়া থাকে। মঙ্গলবার সকালে তার বাড়িতে তার ছেলে রোহান (৩) ও ভাইরাভাই আবুল কাশেমের মেয়ে সোনিয়া (৭) খেলা করছিল। ওই সময় সকাল সাড়ে ১০ টায় আসামীরা তার বাড়িতে বেড়িয়ে পাশ্ববর্তী শ্বশুর বাড়ির উদ্দেশ্যে চলে আসে। তাদের সাথে রোহান ও সোনিয়া যায় বেলা আনুমানিক ২ টার সময় আব্দুস সালাম ছেলে বাড়িতে না আসায় খোঁজ খবর নিতে শুরু করেন। শ্বশুর বাড়িতে খোঁজ নিয়ে জানেন নাই। পবর্তীতে শ্যালকের জামাতা বিপ্লব মোল্যা আব্দুস সালামের মোবাইল ফোনে ফোন করে জানান, দু’জনকে মুক্তিপণ বাবদ ২লাখ ৪০ হাজার টাকা দিতে হবে। মুক্তিপণের টাকা বিপ্লবের মাতা মরিয়ম বেগমের মোবাইল বিকাশে দিতে হবে। ছেলে ও ভাইরা ভাইয়ের শিশু মেয়েকে না পেয়ে প্রাণ নাশের আশংকায় থানায় অভিযোগ দায়ের করেন। বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই অরুন কুমার দাস মামলা এজাহার নামীয় আসামী তুহিন বিশ্বাসকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here