যশোর জেলা ছাত্রলীগের সহ সভাপতি সন্ত্রাসীর হাতে খুন

0
4731
যশোর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মনোয়ার হোসেন ঈমন সন্ত্রাসীদের হাতে খুন-ছবি বেলাল হোসেন বনি

নিজ্স্ব প্রতিবেদক : শনিবার রাত সাড়ে ১১ টার দিকে যশোর শহরের বেজপাড়া গুলগুল্লার মোড়ে নিজ বাড়ির সামনে সন্ত্রাসীদের হাতে খুল হলো যশোর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মনোয়ার হোসেন ঈমন ।

ঘটনাস্থলে মনোয়ার হোসেন ঈমনের সাথে থাকা তার বন্ধু শাকিল বলেন, আমি, রানা শাহিনশাহ এবং মুরাদ বাড়ির সামনে সালামের বন্ধ দোকানে বসে লুডু খেলছিলাম, এমন সময় পেছন থেকে কালামের চায়ের দোকানের পাশ থেকে অন্ধকারে ওৎ পেতে থাকা ৩-৪ জন যুবক দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। দুটি গুলিই ইমনের বুকের বা পাশে লাগে। তিনি আরো বলেন, তাৱক্ষনিক আমরা ঈমনকে নিয়ে হাসপাতালে আসি।

যশোর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কাজল মল্লিক ম্যাগপাই নিউজকে বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

একটি সুত্র দাবি করেছে, ইমন এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা কমিটির সাথে মাদক বিরোধী অন্দোলন করে আসছিলো, যার কারনে প্রায় তাতে হত্যার হুমকিো দিতো মাদক ব্যবসায়ীরা।

এ ব্যাপারে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি রোশন ইকবাল শাহী ম্যাগপাই নিউজকে বলেন, আমরা চাই ঈমেন খুনিকে দ্রুতো আটক করে কঠিন শাস্তির মুখোমুখি করা হোক।

তিনি বলেন, দ্রুতো ইমনের খুনিদের আটক করতে না পারলে আমরা কঠিন আন্দোলনে নামবো।

হাসপাতাল চত্ত্বরে নিহত ইমনের বাবা আনোয়ার হোসেন বলেন, কারও বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। অভিযোগ দিলে কি ছেলেকে ফিরে পাব। কারও কাছে কিছু বলব না।

ইমনের চাচা বাবুল আক্তার বলেন, এলাকায় কোনো খারাপ অভিযোগ ছিল না। খুব ভালো ছেলে ছিল ইমন। কারা কি কারণে খুন করলে জানি না।

কোতোয়ালি থানার এসআই হাসানুর রহমান ঘটনাস্থল থেকে গুলির একটি খোসা উদ্ধার করেছেন। যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা সাংবাদিকদের জানিয়েছেন, ‘কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে- প্রাথমিকভাবে তা বলা যাচ্ছে না। হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here