যশোর জেলা পরিষদের সাবেক সদস্য ইকবালসহ দুইজনকে ফেনসিডিলসহ আটক করেছে ডিবি

0
11

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল হোসেনসহ ২ জনকে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। সোমবার শহরের নতুন খয়েরতলা হার্টিকালচার সেন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। এই ঘটনায় আটক দুই জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।
আটককৃতরা হলো, বাঘারপাড়ার পারকুল-ছাতিয়ানতলা গ্রামের মৃত আকবর আলী মোল্যার ছেলে সাবেক জেলা পরিষদ সদস্য ইকবাল হোসেন ও দিয়াপাড়া গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে কাজী নিয়াজ মোর্শেদ ফিরোজ।
মামলার অভিযোগে জানা গেছে, ২৩ জানুয়ারি রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নিয়াজ মোর্শেদ ফিরোজ ৫০ বোতল ফেনডিল বিক্রির জন্য একটি মাইক্রোবাসে নতুন খয়েরতলায় গেছে। এ ফেনসিডিল ক্রয়ের জন্য হটিকালচার সেন্টারের সামনে অপেক্ষা করছিলেন ইকবাল হোসেন। ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছালে ফিরোজ ও ইকবাল হোসেন পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। এ সময় ফিরোজের কাছে থাকা একটি স্কুল ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক দুইজনকে আসামি করে ডিবি পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় একটি মামলা করেছেন। মঙ্গলবার আটক দুইজনকে আদালতে সোপর্দ করা হলো বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।