যশোর জেলা পুস্তক, প্রকাশনা ও বিক্রেতা সমিতির দ্বিবার্ষিক নির্বাচন ১৮ ডিসেম্বর: দুই প্যানেলে ২৭ প্রার্থী

0
102

নিজস্ব প্রতিবেদক : ১৮ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ পুস্তক,প্রকাশনা ও বিক্রেতা সমিতির যশোর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনে দুইটি প্যানেলে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জসিম উদ্দীন ও মাসুদুর রহমান প্যানেল ও হাসান,গিয়াস,মনির দোলন ঐক্য পরিষদ। করোনার কারণে বই ব্যবসায়ীদের মুখ থেকে হারিয়ে গিয়েছিল হাসি। নির্বাচনকালে তা আবার ফিরে এসেছে। উৎসবমুখর হয়েছে লাইব্রেরি এলাকা।

জসিম উদ্দীন ও মাসুদুর রহমান প্যানেলের সভাপতি প্রার্থী জসিম উদ্দীন খান,সাধারণ সম্পাদক মাসুদুর রহমান। এ প্যানেলের আরো প্রার্থীরা হলেন সিনিয়র সহসভাপতি মনিরুল হক, সহসভাপতি আলমগীর হুসাইন, সরফরাজ হোসেন পান্না, প্রণব কুমার কুন্ডু, কবির হোসেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক নূর উদ্দীন খান, যুগ্মসম্পাদক বসির আহমেদ সরকার, জয়ন্ত বসু, এসএম নাসির উদ্দীন, এম জাহিদ হাসান, কোষাধ্যক্ষ কামরুল ইসলাম হেলাল, সদস্য শেখ আকবার হোসেন, বিএম মাহমুদ হাসান, আজিজল ইসলাম, সাইফুল ইসলাম,জহির উদ্দীন, নাজমা চৌধুরী ও গিয়াস উদ্দীন সরকার।

হাসান,গিয়াস,মনির দোলন ঐক্য পরিষদের সভাপতি আবুল হাসান সরকার, সাধারণ সম্পাদক এবিএম জাকির উদ্দীন দোলন। অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক, যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম, মিজানুর রহমান, হারুন অর রশিদ ও রমিজ উদ্দীন।

সমিতির ১৩৫ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।