যশোর জেলা প্রশাসনের তিন কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান

0
70

নিজস্ব প্রতিবেদক:যশোর জেলা প্রশাসনের তিন কর্মকর্তা ও কর্মচারিকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠানে এ পুৃরস্কার বিতরণ করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন- যশোরের শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, সহকারী কমিশনার মাহমুদুল হাসান ও জেলা প্রশাসকের কার্যালয়ের ড্রাফটসম্যান শেখ আব্দুর রশিদ।
করোনার নতুন ধরণ ছড়িয়ে পড়ার মুর্হুতে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত ফেরত আট হাজার যাত্রীকে গ্রহণ করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা, ডিজিটাল তথ্য বিন্যাস, ছাড়পত্র প্রস্তুত ও আন্ত:সমন্বয়ের কাজে বিশেষ দায়িত্ব পালনের জন্যে মাহমুদুল হাসান ও রাসনা শারমিনকে মনোনিত করা হয়েছে।
জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা অালী হোসেন মনি৷ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ শিক্ষাবিদ অধ্যাপক মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা,দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম, টিআইবির সচেতন নাগরিক কমিটির সভাপতি সুকুমার দাস, মানবাধিকার সংগঠক বিনয় কৃষ্ণ মল্লিক, অর্চনা বিশ্বাস, প্রেসক্লাবের সম্পাদক এস এম তৌহিদুর রহমান, সাংবাদিক মনিরুল ইসলাম, ইন্দ্রজিৎ রায় প্রমুখ।