যশোর ঝিকরগাছার গদখালী থেকে ১২ বছরের কিশোরের মরদেহ ঘরের খাটের নিচ থেকে উদ্ধার

0
33

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের বামনালী সায়েম পাড়া গ্রামের শাহজাহানের বাড়ির ঘরের খাটের নিচ থেকে তার ছেলে রাহুল হোসেনের (১২) লাশ উদ্ধার হয়েছে। মা সারজিনা বেগম শনিবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ফিরে ঘরের খাটের নিচে নিজে ছেলের লাশ দেখতে পান এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই লাশ উদ্ধার করেন।
মৃতের চাচা রাহাজান আলী জানিয়েছেন, রাহুল স্থানীয় কাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পঞ্চম শ্রেণীর ছাত্র। গত শনিবার সকাল ৯ টার দিকে রাহুলকে বাড়ি রেখে বোন রবিলা খাতুনকে নিয়ে তার মা ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাতে যান। সেখান থেকে আড়াই টার দিকে বাড়ি ফিরে ছেলে রাহুলকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঘরের ভিতর বিছানা করার সময় দেখতে পান ছেলে রাহুল খাটের নিচে মৃত অবস্থায় পড়ে আছে। এরপর সারজিনা বেগম চিৎকার শুরু করেন। পরে লোকজন এসে খাটের নিচ থেকে রাহুলের লাশ উদ্ধার করেন। গ্রামবাসী ঝিকরগাছা থানা পুলিশকে খবর দিলে গভীর রাতে শিশুটির লাশ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ হাসপাতাল মর্গে পাঠান। তবে সুমনের রাহুলের কিভাবে মৃত্যু হয়েছে তা পুলিশ নিশ্চিত করতে পারেননি । এমন কি তার পরিবারের লোকজনও বলতে পারছে না কিভাবে তার মৃত্যু হয়েছে। ছেলের মৃত্যুর ঘটনায় পরিবারের সকলেই বাকরুদ্ধ হয়ে পড়েছে। এলাকায় এলাকায় নেমে এসেছে সুখের ছায়া।
মৃত রাহুলের মুখে মুখে ও দাঁতে রক্ত ও বাম হাতের কনুই এবং আঙ্গুলের পাশে ছোলা দাগ রয়েছে। পুলিশ বলছেন, ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। যশোর ২৫০ এ হাসপাতাল মর্গে তার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত শেষে দাফন করার জন্য লাস্ট স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন।#