যশোর ঝিকরগাছায় আ,লীগ নেতার বাড়িতে গুলি বোমা ও মারপিটের ঘটনায় দু’টি মামলা

0
241

বিশেষ প্রতিনিধি: যশোর ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলামের বাড়িতে গুলি ও বোমা হামলা এবং এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার ঘটনায় দলের প্রতিপক্ষ গ্রুপের ২০ জনের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। মামলা দু’টি দায়ের করেছেন মনিরুল ইসলামের স্ত্রী আফরোজা ইসলাম এবং আহত বাবুর স্ত্রী।
থানা সূত্রে জানা গেছে, গত রোববার দুপুরে ঝিকরগাছা পৌর সদরে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ঝিকরগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলামের বাড়িতে প্রতিপক্ষ ইলিয়াসের নেতৃত্বে বোমা ও ৫ রাউন্ড গুলি চালায় সন্ত্রাসীরা।
এ ঘটনায় সোমবার রাতে আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলামের স্ত্রী আফরোজা ইসলাম বাদী হয়ে ইলিয়াসসহ ১১ জনকে আসামি করে ঝিকরগাছা থানায় একটি মামলা (নম্বর-১৫ তারিখঃ১৭/০৭/১৭ দায়ের করেন।
অপরদিকে, গত ১৪ জুলাই ইলিয়াসের সেকেন্ড ইন কমান্ড সন্ত্রাসী রিংকুর নেতৃত্বে পারবাজার এলাকায় ছাত্রলীগ কর্মী মাসুম বিল্লাহ ওরফে বাবুকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার ঘটনায় আরো ৯ জনকে আসামি করে আহত বাবুর স্ত্রী ১৫ জুলাই একটি মামলা দায়ের করেন। ১৭ জুলাই রাতে এজাহারটি গ্রহণ করেন ঝিকরগাছা থানা পুলিশ, যার নম্বর -১২। তারিখঃ ১৭/০৭/১৭। মামলা হলেও পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here