যশোর ঝিকরগাছায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে চিত্রশিল্পী নিহত, আহত ২

0
130

নিজস্ব প্রতিবেদক : যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা উপজেলা এলাকায় দ্রুতগামী পিকআপের চাকায় পিষ্ট হয়ে সোলায়মান হোসেন (৪৫) নামে এক চিত্রশিল্পী নিহত ও মোহর মিয়া ও আবুল হাসান নামে আরো দু’জন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে সড়কের মল্লিকপুরের ধাবড়িপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নাভারণ হাইওয়ে থানা পুলিশ ঘাতক পিকআপটি জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের আত্মীয় তাজুল ইসলাম সাংবাদিক ও পুলিশকে জানান, সোমবার ২ নভেম্বর সকাল সাড়ে ৬ টায় ঝিকরগাছা উপডজেলার লাউজানী বাজার থেকে চা পান করে সোলায়মান হোসেন,মোহর মিয়া ও আবুল হাসান মহাসড়ক দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। ওই উপজেলার ধাবড়িপাড়া মোড়ে পৌছালে পেছন থেকে বেনাপোলগামী একটি পিকআপ তাদের তিনজনকে চাপা দেয়। এ সময় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সোলায়মান হোসেন নিহত হন। তার বাড়ি ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে। তিনি পরিবহনে চিত্রাঙ্কনের কাজ করতেন। আহত দু’জনের বাড়িও একই গ্রামে । স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। তাদের অবস্থা আশংকাজনক।
দূর্ঘটনার ব্যাপারে ঝিকরগাছা উপজেলা এলাকার নাভারণ হাইওয়ে থানার ইনচার্জ এস আই টিটো কুমার নাথ সাংবাদিকদের জানান, ফলভর্তি পিকআপটি হতাহতদের চাপা দিয়ে ঝিকরগাছা ট্রাক স্ট্যান্ডে রেখে চালক পালিয়ে যায়। পিকআপটি জব্দ করে নাভারন হাইওয়ে থানায় নেয়া হয়েছে। ে রিপোর্ট লেখা পর্যন্ত নাভারণ হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।