যশোর-ঝিনাইদহ সড়কে ‘ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৬ যুবক অস্ত্র গুলিসহ গ্রেফতার

0
373

বিশেষ প্রতিনিধি: যশোর-ঝিনাইদহ মহাসড়কে বৃহস্পতিবার দিবাগত গভীররাতে ডাকাতির প্রস্তুতির অভিযোগে যশোর কোতয়ালি থানা পুলিশ ডাকাত সন্দেহে ৬ যুবককে আটক করেছে। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার এসআই মুহাম্মদ জামিল আহমেদ জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে একদল সশস্ত্র ডাকাত যশোর-ঝিনাইদহ সড়কের মানিকদিহি গ্রামের বাবর আলী মন্ডলের মেহগুনি বাগানের মধ্যে থেকে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে পুলিশের কয়েকটি দল দ্রুত উক্ত বাগানে পৌছায়। এ সময় সেখাতে পৌছালে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো যশোর শহরের আশ্রম রোড এলাকার আব্দুল মান্নান ওরফে তনু ওরফে টুনুর দুই ছেলে জাফর ও পোক জাহিদ, ষষ্টিতলা এলাকার মৃত মাহবাবুল আলম শন্তুর ছেলে আশরাফুল আলম রানা, হাসানের ছেলে রাফু, চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি এলাকার আব্দুল আলিমের ছেলে উজ্জল, এবং বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার হাফিজুর রহমানের ছেলে আজমির হোসেন।
কোতয়ালি থানার এসআই জামিল আহমেদ আরো জানিয়েছেন,গোপন সূত্রে খবর পান বৃহস্পতিবার রাতে একদল ডাকাত মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সংবাদ পেয়ে মানিকদিহি গ্রামের কালুর দোকানের সামনে অবস্থান করি। পরে তাদের ওই দোকানের পেছনে বাবর আলীর মেহগুরি বাগানের মধ্যে গিয়ে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩টি ওয়ান স্যুটারগান, ৩ রাউন্ড গুলি, ৪টি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল এবং ৩০ হাত লম্বা একগাছ দড়ি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় এএসআই আবুল কালাম আজাদ বাদি হয়ে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে আলাদা দুইটি মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here