যশোর ডিবির জালে ভয়ংকর মোটরসাইকেল চোর সিন্ডিকেট

0
70

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান পরিচালনা করে ছয়টি চোরাই মোটরসাইলে উদ্ধার করেছে। এসময় আন্তঃজেলা চোরচক্রের পাঁচজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- যশোর সদর উপজেলার কেসমত নওয়াপাড়ার বাদশা কসাইয়ের ছেলে হৃদয় হোসেন (২০) বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মফিজ মোল্যার ছেলে রফিকুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলীর ছেলে বোরহান হোসেন (২৩), ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দিন মন্ডলের ছেলে আনসার আলী (৩৫)।

জেলা পুলিশের মুখপাত্র ডিবি (গোয়েন্দা) ওসি রুপণ কুমার সরকার শনিবার (২৩ জুলাই) ডিবি কার্যালয় এক প্রেস বিরিফিংয়ে একথা জানান।

রুপণ কুমার বলেন, এসআই মফিজুল ইসলাম গোপন সংবাদে শহরের রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেলসহ শহরের মণিহার চত্ত্বর থেকে চোরচক্রের একজনকে আটক করেন যাকে জিজ্ঞসাবাদ করে আরো চারজনকে আটক করা হয়।

এসময় চোর চক্রের কাছ ছেকে মোট ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়ে।

এক প্রশ্নের জবাবে ডিবির ওসি বলেন, এরা আন্তঃজেলা চোরচক্র।এদের কাছ থেকে ১০ টি জাল মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন সনদ, ক্রয় বিক্রয়ের জাল দলিল,রেজিষ্ট্রেশন তৈরির সরঞ্জাম, লেমিনেটর মেশিন, মোটরসাইকেলের রং পরিবর্তন করার জন্য বিভিন্ন রংয়ের শ্প্রেসহ বিভিন্ন মামামাল উদ্ধার করা হয়।