যশোরে ভয়াবহ আগুন, কয়েকটি ট্রাক ভস্মিভূত , তেল পাম্প বাচানোর চেষ্টা, বন্ধ হয়ে গেছে যশোর-ঢাকা মহাসড়ক

0
539

নিজস্ব প্রতিবেদক : রোববার রাত ৯টার দিকে যশোর নিউ মার্কেটে রজনীগন্ধা তেল পাম্পের পাশে একটি ডেন্টিং কারখানায় কাজ করার সময় বৈদ্যুতিক ট্রান্সমিটার বার্স্ট হয়ে  আগুন লাগার ঘটনা ঘটেছে, এতে কমপক্ষে চারটি ট্রাক ভস্মিভূত হয়েছে। আহত হয়েছেন দুইজন। বন্ধ হয়ে গেছে যশোর-ঢাকা মহাসড়ক।

ঘটনাস্থান থেকে আমাদের বিশেষ প্রতিবেদক এম আর রকি বলেন, যশোর-ঢাকা মহাসড়কের রজনীগন্ধা ফিলিং স্টেশনের পাশেই জনৈক সুমনের একটি গ্যারেজ আছে। সেখানে আজ রাতে শ্রমিকরা গাড়ি ডেন্টিংয়ের কাজ করছিলেন। এ সময় পাশের বৈদ্যুতিক ট্রান্সমিটার বার্স্ট হয়ে কেবলে আগুন ধরে যায়। ক্রমে তা ছড়িয়ে পড়তে থাকে। আগুনে গ্যারেজে পার্ক করে রাখা একটি কাভার্ডভ্যান এবং কয়েকটি ট্রাক পুড়ে ছাই হয়ে যায়।


এদিকে, আগুনের খবর পেয়ে একের পর এক ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যেতে থাকে। এ রিপোর্ট লেখার সময় ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছিল। অন্যদিকে, আগুন লাগার পর সেখানে উপস্থিত লোকজন দ্রুত পালানোর চেষ্টা করেন। এসময় কবির হোসেন ও আশরাফুল নামে দুইজন আহত হন। তাদের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহত কবির হোসেন সদর উপজেলার বড় বালিয়াডাঙ্গা গ্রামের শফিয়ার রহমানের ছেলে। তিনি ট্রাক ব্যবসায়ী। আর আশরাফুল ট্রাক হেলপার। তিনি সদর উপজেলার রহেলাপুর গ্রামের জনৈক আলমের ছেলে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন জ্বলছিল। আশপাশের হাজার হাজার মানুষ ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন। গিয়েছে পুলিশের ৫-৭টি গাড়িও। ব্যস্ত মহাসড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে। পাশে অবস্থিত রজনীগন্ধা ফিলিং স্টেশনটি রক্ষার জন্য অনবরত পানি ঢালা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here