যশোর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডে চিত্র

0
163


নিজস্ব প্রতিবেদক : পাঁচ নম্বর ওয়ার্ডে শোনা যাচ্ছে নয় প্রার্থীর নামআসন্ন নির্বাচনে যশোর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর নয়জন বলে শোনা যাচ্ছে। তারা একেকজন একেক পরিচয়ে পরিচিত। প্রার্থী হতে আগ্রহীদের কেউ কেউ এলাকায় একেবারেই অপরিচিত।

এ ওয়ার্ডে যারা কাউন্সিলর প্রার্থী হওয়ার চেষ্টা করছেন তারা হলেন, বর্তমান কাউন্সিলর হাবিবুর রহমান চাকলাদার মনি, হাফিজুর রহমান, রাজিবুল আলম, শাহাজাদা নেওয়াজ, শরীফ আব্দুল্লাহ আল মাস্উদ হিমেল, মোকছেদুর রহমান ভুেট্টা, সেলিম হোসেন, তৌহিদুর রহমান তৌহিদ ও তৌফিক আহমেদ বর্ষণ।

হাবিবুর রহমান চাকলাদার মনি বলেন, আজীবন আওয়ামী লীগ করে শেষ বয়সে এসে নিজেকে শতভাগ জনগণের সেবায় নিয়োজিত করতে চান। সেই চিন্তা থেকে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে তিনি এবারও কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন।

হাফিজুর রহমান বলেন, গত নির্বাচনে ভোট কারচুপির কারণে দুপুরে নির্বাচন বর্জন করেন তিনি। জনগণের স্বার্থ রক্ষায় তিনি নির্বাচন করছেন বলে জানান।

রাজিবুল আলম বলেন,তিনি ক্ষমতাসীন দলের এক পক্ষের প্রার্থী। গত দু’টি নির্বাচনে তিনি সামান্য ভোটে পরাজিত হন। এবার জয়ের আশাবাদী।

শাহাজাদা নেওয়াজ জানান, গত নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে সকালেই তিনি ভোট বর্জন করেছিলেন। তিনি নির্বাচিত হলে রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা ও জলাবদ্ধতা দূরীকরণে কাজ করবেন।

শরীফ আব্দুল্লাহ আল মাস্উদ হিমেল বলেন, তিনি একটি পরিচ্ছন্ন ও আদর্শ ওয়ার্ড উপহার দিতে চান।

মোকছেদুর রহমান ভুট্টো জানান, তিনি নির্বাচিত হলে সর্ব প্রথম রাস্তাঘাট উন্নয়ন, মাদক ও চাঁদাবাজি নির্মূলে কাজ করবেন।

সেলিম হোসেন নামে আরেক প্রার্থী বলেন, তিনি সুযোগ পেলে সড়কের উন্নয়নসহ ড্রেনেজ ব্যবস্থা উন্নত করবেন।

তৌহিদুর রহমান তৌহিদ জানান, তার প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকা।

তৌফিক আহমেদ বর্ষণ বলেন, তিনি জনগণকে একটি মডেল ওয়ার্ড উপহার দিতে চান।