যশোর পৌরসভার শ্রমিকদের
চলমান কর্মবিরতি প্রত্যাহার

0
188

নিজস্ব প্রতিবেদক : এনজিওদের কার্যক্রম বন্ধ ও আন্দোলনরত শ্রমিকদের মজুরি কর্তন না করার শর্তে গত ১৬ ডিসেম্বর যশোর পৌরসভার শ্রমিকদের চলমান কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে প্যানেল মেয়র-৩ হাবিবুর রহমান চাকলাদার মনির সাথে আলোচনায় এনজিওদের কার্যক্রম পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সাথে সমাধান না হওয়া পর্যন্ত বন্ধ ও ১৬ ডিসেম্বর থেকে গত ৫ দিনের অনুপস্থিতিজনিত কোন মজুরি কাটা হবে না মর্মে সমঝোতা হওয়ায় কর্মবিরতি প্রত্যাহার করা হয়। এ সময় পৌরসভার সচিব মহোদয়, ইঞ্জিনিয়ার, পৌরসভার কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি জনাব শহিদুল ইসলামসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
শ্রমিকদের পক্ষে ইউনিয়নের সভাপতি মতি লাল হরিজন, সহসভপতি মন্টু, সাধারণ সম্পাদক কমল বিশ্বাস, সহসম্পাদক হিরণ লাল সরকার ও হরিজন ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা বিষ্ণু হরিজন উপস্থিত থাকেন। এর পূর্বে একটি মিছিল লালদীঘি পাড় থেকে রেল বাজার হয়ে সংক্ষিপ্ত পথসভা করে পুনরায় মিছিল সহকারে পৌরসভায় পৌঁছায়। রেল বাজারে পথসভায় বক্তব্য রাখেন হরিজন ঐক্যপরিষদের কেন্দ্রীয় নেতা বিষ্ণু হরিজন ও ইউনিয়নের সভাপতি মতি লাল হরিজন। পরিচালনা করেন সাধারণ সম্পাদক কমল বিশ্বাস। #