যশোর পৌর ডিজিটাল আইসিটি ফেয়ার লটারির প্রথম পুরস্কার প্রাপ্ত বিজয়ীকে একটি মোটরসাইকেল প্রদান

0
297
জেস টাওয়ার কম্পিউটার মার্কেটে অনুষ্ঠিত পৌর ডিজিটাল আইসিটি ফেয়ার, যশোর ২০১৭ এর লটারিতে বিজয়ীকে প্রথম পুরস্কার হিসেবে একটি ১০০ সিসি মোটর সাইকেল প্রদান করা হয় 

নিজস্ব প্রতিবেদক : গতকাল যশোর এমকে রোডস্থ জেস টাওয়ার কম্পিউটার মার্কেটে পৌর ডিজিটাল আইসিটি ফেয়ার যশোর ২০১৭ এ এইচপি ল্যপটপ ক্রয়কারীদের মধ্যে লটারিতে প্রথম পুরস্কার প্রাপ্ত বিজয়ীকে একটি ১০০ সিসি বাজাজ মোটরসাইকেল প্রদান করা হয় । গত ২৩শে এপ্রিল তারিখে এইচপি কোম্পানির অন্যতম ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজির পরিচালক জাফর আহমেদ ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতে উক্ত লটারির ড্র অনুষ্ঠিত হয় ।

লটারিতে প্রথম পুরস্কার হিসেবে একটি ১০০ সিসির মোটরসাইকেল জিতে নেন ঝিনাইদহ জেলার বাসিন্দা মোছা: আলপনা খাতুন । মেলা চলাকালিন তিনি জেস টাওয়ার কম্পিউটার মার্কেটের রাম কম্পিউটার থেকে একটি এইচপি ল্যাপটপ ক্রয় করেন।
গতকাল জেস টাওয়ারে লটারির পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতি যশোর শাখার সেক্রেটারি পার্থ প্রতীম দেবনাথ রতি , অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিসিএস যশোর শাখার কোষাধাক্ষ্য শেখ আহসান উল-হক, সহ-সম্পাদক রাম প্রসাদ রায় , যশোর কম্পিউটার সমিতির সহ সভাপতি মুকুল রেজা, সম্পাদক রিয়াজ হোসেন টিপু, সহ-সম্পাদক হাবিব, কোষাধাক্ষ্য শিমুল রেজা, দপ্তর সম্পাদক প্রসেজিৎ দাস , ক্রীড়া সম্পাদক বিল্লাল হোসেন, পরিচালক ইকবাল হোসেন রিপন, ইব্রাহিম হোসেন , আর্থ কম্পিউটার এর স্বত্বাধীকারী রফিকুল ইসলাম,আইটেক কম্পিউটার এর স্বত্বাধীকারী লিটন হোসেন, এইচপি কোম্পানির অন্যতম ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বিডি লি: যশোর শাখার ইনচার্জ আওরঙ্গজেব বাবু ও সকল কর্মকর্তাসহ যশোরের সকল কম্পিউটার ব্যবসায়ীবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here