যশোর প্রথম বিভাগ বাস্কেটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে কুদ্দুস স্মৃতি শরীর চর্চা

0
133

ক্রীড়া প্রতিবেদক : যশোর প্রথম বিভাগ বাস্কেটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে কুদ্দুস স্মৃতি শরীর চর্চা কেন্দ্র। রানার্স আপ হয়েছে নজরুল সিদ্দিকী স্মৃতি সংসদ। বৃহস্পতিবার যশোর বাস্কেটবল গ্রাউন্ডে কুদ্দুস স্মৃতি জয় পায় ৮০-৬৮ পয়েন্ট।
কুদ্দুস স্মৃতি প্রথম কোয়ার্টারে ২০-১৩ পয়েন্টে এগিয়ে যায়। পরের কোয়ার্টারে কিছুটা প্রতিরোধ গড়ে তোলে নজরুল স্মৃতি। এই কোয়ার্টারে দুই পয়েন্টে পিছিয়ে ছিল নজরুল স্মৃতি। ধারাবাহিকতা ধরে রেখে প্রথমবারের মত তৃতীয় কোয়ার্টারে ২৯-২৫ পয়েন্টে এগিয়ে যায় নজরুল স্মৃতি। তৃতীয় কোয়ার্টার শেষে ৬২-৫৭ পয়েন্টে এগিয়ে ছিল কুদ্দুস স্মৃতি। শেষ কোয়ার্টারে কুদ্দুস স্মৃতি ১৮ পয়েন্ট অর্জন করলেও নজরুল স্মৃতি পায় ১১ পয়েন্ট।
কুদ্দুস স্মৃতির পক্ষে তামিম ২৪, বাপ্পি ২৩, সজিব ২১ পয়েন্ট অর্জন করে। অপরদিকে নজরুল স্মৃতির পক্ষে ক্রিস্টোফার ৩৬ ও শিমুল ১১ পয়েন্ট অর্জন করে। দুই দলের মধ্যে সর্বোচ্চ ৩৬ পয়েন্ট অর্জন করায় ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছে নজরুল স্মৃতি ক্রিস্টোফার গোন সালভেজ। লিগ সেরা খেলোয়াড় হয়েছে কুদ্দুস স্মৃতির আরিফ হোসেন বাপ্পি।
ম্যাচ শেষে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে যশোর জেলা ক্রীড়া সংস্থার হ্যান্ডবল পরিষদের সহ-সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরসহ আরো অনেকে।