যশোর বিআরটিএ অফিস চত্বরের ৩ দালালকে আটক ও জরিমানা

0
141

নিজস্ব প্রতিবেদক: যশোর বিআরটিএ অফিস চত্বরে অভিযান চালিয়ে ৩ দালালকে আটক ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান। তিনি বলেন, দালাল চক্রের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। ভবিষ্যতে দালালির সাথে জড়িদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

পেশকার শেখ জালাল উদ্দিন জানিয়েছেন, দুপুর একটার দিকে ভ্রাম্যমাণ আদালত শহরে বকচরস্থ বিআরটিএ অফিস কেন্দ্রিক দালাল উচ্ছেদে অভিযান চালায়। এ সময় বিআরটিএ অফিস এলাকা থেকে দুজন দালালকে আটক করা হয়। এরা হলো সদরের পাঁচাবাড়িয়া গ্রামের বদর উদ্দিন মোল্যার ছেলে নাজমুল হক ও বারান্দীপাড়ার ইব্রাহিম হোসেনের ছেলে মো. পিরু। তাদের কাছ থেকে গ্রাহকের কয়েকটি আবেদনপত্র জব্দ করা হয়। পরে আদালত তাদেরকে ২শ’ টাকা করে মোট ৪শ’ টাকা জরিমানা আদায় এবং মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এছাড়া আদালত বিআরটিএ অফিস সংলগ্ন শাহীন ট্রেডার্সে অভিযান চালিয়ে বিআরটিএ অফিসের দালালি সংক্রান্ত কাগজপত্র জব্দ করে। এ সময় আদালত দোকানের ম্যানেজার রতন মিয়াকে আটক ও মামলা দিয়ে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। রতন মিয়া শহরের শংকরপুরের ফজলুল হকের ছেলে। অভিযানকালে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।