যশোর বিমানবন্দরে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে অসদাচরণ, তীব্র নিন্দা জ্ঞাপন এবং তাদের প্রতি শাস্তিমূলক পদক্ষেপ দাবি

0
75

প্রেস বিজ্ঞপ্তি : যশোর বিমানবন্দরে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে সাংবাদিক সংগঠনগুলোর যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন প্রেসক্লাব সহসভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ও নূর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম আইউব ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাকিরুল কবীর রিটন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর শাখার সভাপতি মনিরুজ্জামান মুনির ও সাধারণ সম্পাদক নূর ইমাম বাবুল, প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক তহীদ মনি, নির্বাহী সদস্য শহীদ জয়, ফিরোজ গাজী, সাজেদ রহমান, বিএফইউজে নির্বাহী সদস্য সৈয়দ শাহবুদ্দিন আলম প্রমুখ।
প্রেসক্লাব যশোরের ভারপ্রাপ্ত সম্পাদক হাবিবুর রহমান মিলন’র সঞ্চালনায় নেতৃবৃন্দ বলেন, গত ২৫ ফেব্রুয়ারি রাতে বিমান বন্দরে গিয়ে অসদাচরণ ও দুর্ব্যবহারের শিকার হন সাংবাদিক নেতৃবৃন্দ। এর আগেও বিমান বন্দরের ম্যানেজার ও সিকিউরিটি ইনচার্জ এ ধরণের ঘটনা ঘটিয়েছেন। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত সহযোগিতার পরিবর্তে দুর্ব্যবহারেরও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
সভায় বিমান বন্দরের ম্যানেজার ও সিকিউরিটি ইনচার্জ’র এমন আচরণের তীব্র নিন্দা জ্ঞাপন এবং তাদের প্রতি শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।