যশোর বিমান বন্দরের সম্প্রসারণ ও আধুনিকায়নে সর্বোচ্চ উদ্যোগ নেয়া হবে-রাশেদ খান মেনন

0
243

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, যশোর বিমান বন্দরের সম্প্রসারণ এবং আধুনিকায়নের জন্য সর্বোচ্চ উদ্যোগ নেয়া হবে। কারণ এটার সাথে কেবল আঞ্চলিক স্বার্থ নয় বরং জাতীয় স্বার্থ জড়িত। এছাড়া ফ্লাইট সংখ্যা বাড়ানোর বিষয়টিও বিবেচনাধীন আছে। তিনি শুক্রবার সকালে যশোর জেলা ওয়ার্কার্স পার্টি অফিসে সি এন্ড এফ এজেন্ট এ্যাসোসিয়েশন বেনাপোল যশোর চেম্বার অব কমার্স কর্তৃক বিভিন্ন দাবীতে তাঁকে দেয়া স্মারকলিপির প্রেক্ষিতে এসব কথা বলেন।
এছাড়াও যশোর জিলা স্কুল প্রাক্তন ছাত্র সমিতির প্রতিনিধিবৃন্দ তাঁর সঙ্গে সাক্ষাৎ করে আগামী ডিসেম্বরে ১৮০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ নেয়ার জন্য তাকে আমন্ত্রণ জানান। মন্ত্রী জনাব রাশেদ খান মেনন আমন্ত্রণ গ্রহণ করেণ এবং নির্ধারিত রেজিষ্ট্রেশন পত্রে স¦াক্ষর দান করেন। এসময় সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েনের পক্ষে মতিয়ার রহমান, যশোর চেম্বার অব কমার্সের পক্ষে শাহীন চৌধুরী, যশোর জেলা প্রাক্তন ছাত্র সমিতির পক্ষে এ,জেড,এম সালেক, ইয়াসিন আলী, পলাশ হোসেন, অনুপ কুমার পিন্টু উপস্থিত ছিলেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য ইকবাল কবির জাহিদ, জাকির হোসেন হবি, জিল্লুর রহমান ভিটু, মোস্তাফিজুর রহমান কাবুল, নাজিম উদ্দিন, ইসরারুল হক, ইউনুস তালুকদার, যুবনেতা শেখ আলাউদ্দিন, মঞ্জুরুল আলম, খবির শিকদার, শফিকুল ইসলাম, ছাত্রনেতা রাশেদ খান, শ্যামল শর্মা, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী স্বপন প্রমুখ । পরে মন্ত্রী খুলনার উদ্দ্যেশে যশোর ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here