যশোর মাগুরা ও ঢাকা মহাসড়কের সীমাখালী ব্রীজ ভেঙে দু’টি ট্রাকসহ তিনটি যানবাহন নদীতে আহত-২

0
346

বিশেষ প্রতিনিধি : যশোর- মাগুরা ও ঢাকা মহাসড়কের মাগুরা জেলার শালিখা উপজেলার সীমাখালি ব্রিজ সোমবার সকালে ভেঙে পড়েছে। তিনটি ট্রাকসহ ব্রিজের মাঝখানের অংশ চিত্রা নদীতে পড়ে দুইজন পথচারী আহত হয়েছেন। যার ফলে ওই মহাসড়কের দু’ পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। দু’ পাশে শতশত যানবাহন দাঁড়িয়ে পড়ে।
ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজার হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, সোমবার সকাল ১০টায় শালিখা উপজেলার সীমাখালী ব্রিজটি মাঝের অংশ ভেঙে পড়ে। ঢাকা থেকে যশোর মুখি পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-২০-৩০৭০), (ঢাকা মেট্রো-২০-১৯৬৯) যশোর থেকে একদিনের মুরগির বাচ্চাবাহী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-জ-১১-৩৮১৬) ব্রিজের ভাঙা অংশে রয়েছে।
স্থানীয় ব্যবসায়ী জুলফিকার আলী জানান, দুর্ঘটনায় পথচারী বাঘারপাড়া উপজেলার ছোটখুদড়া এলাকার মিঠু ও পাঠানপাইকপাড়া এলাকার জয়নাল আহত হন। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে যশোরের বাঘারপাড়া থানার ওসি ছয়রুদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান,এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি। ঘটনাস্থলে একজন পুলিশ অফিসারের নেতৃত্বে ফোর্স পাঠানো হয়েছে।শালিখা থানার ওসি রেজাউল ইসলাম জানান, সোমবার সকাল ১০টার পরপরই একটি দশ চাকার ট্রাকসহ দুটি ট্রাক ও একটি পিকআপ নিয়ে সীমাখালি ব্রিজের এক পাশ দেবে যায়। এতে ব্রিজের ওপর থাকা এক সাইকেল আরোহীসহ দুইজন আহত হন। তাদের চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি। ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলামও একই তথ্য দিয়েছেন। ব্রীজ ভেঙ্গে পড়ে ব্যাপারে প্রত্যক্ষদর্শী হিসেবে ব্রিজের পাশেই এক চায়ের দোকান্দার জানান,তিনি হঠাৎ করে প্রচন্ড শব্দ শুনে ব্রিজের দিকে তাকিয়ে দেখতে পান ধোঁয়া উড়ছে। মুহূর্তেই দুইটি পাথর বোঝাই ট্রাকসহ তিনটি ট্রাক নিয়ে ব্রিজটি ভেঙে পড়ছে বলে তিনি দেখতে পান। বড় ধরনের দুর্ঘটনা ও পাথর বোঝাই ভারী ট্রাক হওয়ায় উদ্ধার তৎপরতা শুরু করা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here