যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা কার্যালয়ের দু’টি সার্কেলের তিন মাসে অভিযান

0
246

৪৭জন মাদক বিক্রেতা গ্রেফতার,মাদক , অস্ত্রগুলি,ম্যাগজিন,ট্রাক স্বর্ণ রোপ্য জব্দ
এম আর রকি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের দু’টি সার্কেলের সদস্যরা গত তিন মাসে পৃথক অভিযান চালিয়ে ৪৭ জনকে গ্রেফতার করেছে। এ সময় ৪৫৩ বোতল ফেনসিডিল,৩ হাজার ৫৬ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা ১০টি গাঁজার গাছ,১৮৯ বোতল বিদেশী মদ,২১.৫লিটার চোলাই মদ,মাত্র ১গ্রাম হেরোইন,২৬৫ লিটার তাঁড়ী,২টি পিস্তল,৩টি ম্যাগজিন,১০ রাউন্ড গুলি,১টি মোবাইল,১৫ আনা স্বর্ণালংকর,২ভরি রুপা নগদ মাদক বেচাকেনা ৫২৬০ টাকা ১টি ট্রাক ও একটি পাসপোর্ট জব্দ করেছে। এ ঘটনায় ৭৬টি মামলা দায়ের করেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সূত্রে জানাযায়,জেলা কার্যালয়ের ক ও খ সার্কেলের কর্মকর্তা ও সদস্যরা গত জানুয়ারী মাসে অভিযান চালিয়ে ৩২৩ বোতল ফেনসিডিল,৩৫পিস ইয়াবা,৬৩৫গ্রাম গাঁজা,৫০ বোতল বিদেশীমদ ও ১.৫ লিটার চোলাইমদ উদ্ধার করে। এসময় ২৬ জন মাদক বিক্রেতার বিরুদ্ধে মামলা দায়ের করলেও ১৯জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে মাদক আইনে ২৬টি মামলা দায়ের করে।
ফেব্রুয়ারী মাসে অভিযান চালিয়ে ১০৯ বোতল ফেনসিডিল,৫৮১পিস ইয়াবা ট্যাবলেট,২৮০ গ্রাম গাঁজা ও ১টি গাঁজার গাছ,৯০ বোতল বিদেশী মদ,২০ লিটার চোলাইমদ ও ২১০ লিটার তাঁড়ী উদ্ধার করে। এ সময় ২৪ জন মাদক বিক্রেতার বিরুদ্ধে মামলা দায়ের করলেও ১২জনকে গ্রেফতার মাদক আইনে ২৪টি মামলা রুজু করেন। এছাড়া, মার্চ মাসে যশোরের বিভিন্ন উপজেলা এলাকায় অভিযান চালিয়ে মাত্র ১ গ্রাম হেরোইন,২১ বোতল ফেনসিডিল,২.৪৪০পিস ইয়াবা,২ কেজি ৩শ’ গ্রাম গাঁজা ও ৯টি গাঁজার গাছ,৪৯ বোতল বিদেশীমদ, ৫৫ লিটার তাঁড়ী উদ্ধার করে। এ সময় যশোরের ঝিকরগাছা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে ২টি পিস্তল,ম্যাগজিন ৩টি,১০ রাউন্ড গুলি,১টি মোবাইল,১৫আনা স্বর্ণ,২ভরি রোপ্য,মাদক বিক্রীর নগদ ৫২৬০ টাকা,১টি ট্রাক ও ১টি পাসপোর্ট জব্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here