যশোর মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আলহেরা ডিগ্রি কলেজ

0
573

ক্রীড়া প্রতিবেদক : ‘খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল ’এ স্লোগানকে সামনে রেখে যশোরে চলছে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট ( ডিএনসি কাপ )। টুর্নামেন্টের ফাইনালে উঠেছে যশোর সদরের হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজ। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে গতকাল বিকেলে অনুষ্ঠিত প্রতম সেমিফাইনালে তারা ৩-২ গোলের ভ্যবধানে পরাজিত করেছে বাঘারপাড়া ডিগ্রি কলেজকে। যশোর সদরের হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজের পক্ষে মেহেদী ৩ ও ১১ মিনিটে ২ টি এবং হাকিম ৩৩ মিনিটে একটি গোল করেন। বাঘারপাড়া ডিগ্রি কলেজের অমিত দেবনাথ ১৫ ও বাপ্পি ৫০ মিনিটে একটি করে গোল করেন। হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজ প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিলো। তারা দ্বিতীর্য়ার্ধে কোন গোল করতে না পারলেও বাঘারপাড়া ডিগ্রি কলেজের খেলোয়াড়রা ২ টি গোল পরিশোধ করেন। ম্যচ সেরা হন হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজের মেহেদী। আজ একই মাঠে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।
এদিকে, খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলজিইডি যশোরের উপ-পরিচালক মাজেদুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন যশোর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশীদ ও দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু। সভাপতিত্ব করেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ নাজমুল কবীর। অনুষ্ঠান সঞ্চালন করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসম্পাদক এবিএম আখতারুজ্জামান। জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে হচ্ছে এ টুর্নামেন্ট। চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকার প্রাইজ মানি ও ট্রফি এবং রানার্সআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজ মানি ও ট্রফি দেওয়া হবে।
এ টুর্নামেন্টে মিডিয়া পার্টনার দৈনিক স্পন্দন। পৃষ্ঠোপোষকতায় রয়েছে আফিল ব্রিকস , জেমকন গ্রুপ ও হোটেল জাবির ইন্টারন্যাশনাল। সহযোগিতায় যশোর জেলা ক্রীড়া সংস্থার ফুটবল পরিষদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here