যশোর শহরতলী পালবাড়ী আরবপুর সড়কে কমান্ডো স্ট্যাইলে ১লাখ ২০ হাজার টাকা ছিনতাই

0
532

এম আর রকি (যশোর): যশোর শহরতলী পালবাড়ী আরবপুর সড়কে প্রকাশ্যে এক গৃহবধূর রিকশাকে গতিরোধ করে ৩ মোটর সাইকেলে ৬ দস্যু নগদ ১লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় গৃহবধূ রেহেনা বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেছেনে।

যশোর সদর উপজেলার হাশিমপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী রবিউল ইসলামের ছেলে ও আলমনগর গ্রামের মৃত ইউনুচ আলীর মেয়ে রেহেনা খাতুন জানিয়েছেন,সোমবার ১৭ জুলাই বিকেলে তিনি হাশিমপুর স্বামীর বাড়ি হতে বাস যোগে যশোর উপশহর খাজুরা বাসস্ট্যান্ডে আসে। সেখান থেকে রিকশা নিয়ে ধর্মতলার উদ্দেশ্যে রওয়ানা করেন। রিকশাটি বেলা আনুমানিক ৩ টার পর পালবাড়ী মূর্তির মোড় পার হয়ে আরবপুর সড়কে স’ মিলের ২শ’ গজ অদূরে পৌছালে অজ্ঞাতনামা ৩ মোটর সাইকেল যোগে ৬ দস্যু রেহেনা খাতুনের রিকশার গতিরোধ করে।

এ সময় চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যাগের মধ্যে থাকা স্বামীর পাঠানো ১লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ব্যাগটি সেখানে ফেলে দ্রুত আরবপুরের দিকে চলে যায়। দস্যুতার পর গৃহবধূ তার ভাইকে সংবাদ দেয়। পরবর্তীতে ভাইকে সাথে নিয়ে কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দায়েরকৃত অভিযোগ নামা ডিউটি অফিসার গ্রহন করে তদন্ত কার্যক্রম শুরু করেছে। তবে লুন্ঠিত নগদ ১লাখ ২০ হাজার টাকা উদ্ধার করতে পারেনি।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here