যশোর শহরে দু’যুবককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে কোতয়ালি থানার এসআই মাহবুবুর রহমান ধরাশায়ি (ভিডিও)

0
24517

ঈদ উপলক্ষে পুলিশের বানিজ্যর একটি চিত্র

বিশেষ প্রতিনিধি: শনিবার রাতে ইয়াবা দিয়ে দু’যুবককে ফাঁসাতে গিয়ে কোতয়ালি মডেল থানার এক এসআই ও তার বিশ্বস্ত সোর্স জনরোষের কবলে পড়ে  রক্ষা পেয়ে পালিয়েছে। এই ঘটনায় পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। কোতয়ালি মডেল থানায় কর্মরত এসআই মাহবুবুর রহমানকে সনাক্ত করা হলেও তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হয়নি এ রিপোর্ট লেখা পর্যন্ত।

যশোর শহরের মাইকপট্টি এলাকার বাসিন্দা ওয়াসিমের ছেলে সুব্রত (২২) ও তার বন্ধু একই এলাকার শরীফের ছেলে শৈশব (২৩) শনিবার রাত আনুমানিক সোয়া ১০ টার পর শহরের রেলরোড দিয়ে মোটর সাইকেল যোগে যাচ্ছিল। তারা রেলরোডস্থ সোনালী ব্যাংকের সামনে পৌছালে সেখানে সাদা পোশাকে অবস্থান নেওয়া কোতয়ালি মডেল থানার এসআই মাহবুবুর রহমান তার ও বিশ্বস্ত সোর্স বকচর সাগর ওরফে শুভতাদের মোটর সাইকেলের গতিরোধ করে।

সাদা পোশাকে এসআই মাহবুবুর রহমান ওই দু’ যুবককে তল্লাশীর নামে কৌশলে পকেটি ইয়াবা ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করলে সুব্রত ও শৈশব প্রতিবাদ জানায়। তাদের চিৎকারে ওই সড়ক দিয়ে চলাচলরত পথচারী ও স্থানীয় লোকজন ব্যবসায়ীরা ছুটে আসে। তারা পুলিশের এহেন কর্মকান্ডের প্রতিবাদ জানানোর এক পর্যায় এসআই মাহবুবুর রহমানকে অবরুদ্ধ করে রাখে। জনরোষে পড়া এসআই মাহবুবুর রহমান নিজেকে রক্ষা করতে কোতয়ালি মডেঃল থানায় ফোন করে।

তার ব্যক্তিগত মোবাইল পেয়ে থানা থেকে ডিউটি থাকা পোশাক পরিহিত এসআই মোকলেছুজ্জামানসহ একদল পুলিশ ছুটে আসে। মোকলেছুজ্জামান ঘটনাস্থলে আসার পর পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টায় ব্যর্থ হওয়ার সুযোগে এসআই মাহবুবুর রহমান ও তার সোর্স সটকে পড়ে। ঘটনাস্থল উত্তেজিত পরিস্থিতি সৃষ্টি হলে থানা থেকে অফিসার ইনচার্জ একেএম আজমল হুদাসহ পুলিশ পরিদর্শক

অপারেশন সামছুজ্জোহাসহ পুলিশের বেশ কয়েকটি টিম ছুটে আসে। পুলিশ কর্তারা ষড়যন্ত্রের শিকার সুব্রত ও শৈশবের কাছে ঘটনা শুনে ফিরে যান। স্থানীয় জনগন ও ওই সড়ক দিয়ে যাতায়াতকারি পথচারীরা পুলিশের এহের কর্মকান্ডে ধিক্কার জানিয়েছেন। এসআই মাহবুবুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হয়নি এ রিপোর্ট লেখা পর্যন্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here