যশোর সদর হাসপাতালের মধ্যে বোমা বিস্ফোরণ

0
454

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর হাসপাতালের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে সন্ত্রাসীরা। এসময় তারা প্রতিপক্ষের এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে। ঘটনার পর থেকে হাসপাতাল এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেল সাড়ে ৫টার দিকে একদল সন্ত্রাসী হাসপাতাল এলাকায় প্রবেশ করে। এসময় তারা হঠাৎ করেই বাবু নামের এক যুববকে মারার জন্য ছুরি বের করে। আতংকিত হয়ে বাবু হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে আশ্রয় নেয়। সন্ত্রসীরা সেখানে যেয়ে বাবুকে মারপিট করে। পরে সেখান থেকে হাসপাতালের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় নিয়ে পুনরায় মারপিট করলে অনেকেই এগিয়ে আসেন। এসময় তারা একটি হাতবোমার বিস্ফোরণ ঘটায়।

হঠাৎ করেই হাসপাতালে ছুরি নিয়ে ধাওয়া এবং বোমা বিস্ফোরণের ঘটনায় পুরো হাসপাতাল জুড়েই আতংক ছড়িয়ে পড়ে। কর্তব্যরত সেবক-সেবিকা, রোগী ও তাদের স্বজনরা এসময় ছোটাছুটি শুরু করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যশোর কোতয়ালি থানার এসআই মোহাম্মাদ শাহাবুল জানায়, শহরের রায়পাড়া এলাকার একটি সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে এ বোমাবাজি ঘটেছে বলে জানালেন এ কর্মকর্তা।

এদিকে খবর পেয়ে পুলিশের একাধিক দল হাসপাতাল কম্পাউন্ডে অবস্থান নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here