যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সহযোগিতার আশ্বাস প্রতিমন্ত্রী স্বপনের

0
212

নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নেতৃবৃন্দ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপির সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে প্রতিমন্ত্রীর যশোর শহরের লালদীঘির পাড়স্থ বাসভবনে নেতৃবৃন্দ স্বাক্ষাত করেন।
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এ সময় দেশের গণমাধ্যম, সাংবাদিকদের দাবি দাওয়া নিয়ে সরকারের কর্মকা- উল্লেখ করে বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব। তিনি সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন করে বিপদে আপদে আর্থিক সহযোগিতা করে চলেছেন। এ সহযোগিতা শুধুমাত্র বর্তমান সরকার বান্ধব সাংবাদিকরা পাচ্ছে তা নয়; অন্য রাজনৈতিক চেতনাধারী সাংবাদিকরাও পাচ্ছেন। অথচ তারা উদ্দেশ্যেমূলক সরকারের বিরোধিতা করছেন। আমরা সাংবাদিকদের কাছ থেকে সঠিক সমালোচনা আশা করি।
এক পর্যায়ে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নেতৃবৃন্দ প্রতিমন্ত্রী স্বপন ভাট্টাচার্য্যরে কাছে এ জেলার কর্মরত সাংবাদিকদের সমস্যা ও সংকটের কথা তুলে ধরেন। এসময় প্রতিমন্ত্রী যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কল্যাণে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এছাড়া আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।
উপস্থিত ছিলেন জেইউজে’র সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং নির্বাহী সদস্য ডিএইচ দিলশান।