যশোর সোনালী অতীত ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম ৯০ এফসি

0
96

নিজস্ব প্রতিবেদক ॥ নব্বয়ের দশকে জাতীয় দলের ফুটবলারদের নিয়ে গঠিত ‘টিম ৯০ এফসি ঢাকা’ ও সোনালী অতীত ক্লাব যশোরে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সেই সময়ে দেশ ও দেশের বাহিরে মাঠ কাঁপানো আলফাজ, নকিব, আরমান, গাউস, কাঞ্চনদের পায়ে জাদু এক পলক দেখতে মাঠে ভিড় করে যশোর জেলা বিভিন্ন উপজেলা থেকে আগত দর্শকরা। শুক্রবার যশোরের হামিদপুরে শামস্-উল-হুদা ফুটবল একাডেমি মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচকে ঘিরে খেলোয়াড়দের এক মিলন মেলাতে পরিনত হয়।
সোনালী অতীত ক্লাব, যশোরের আয়োজিত এই প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম ৯০ এফসি ঢাকা’। আক্রমন পাল্টা আক্রমন্মক এই ম্যাচের ৩৫ মিনিটের সময়ে ঢাকার হয়ে গোলটি করেন বিদ্যুৎ। ফ্রি কিকে এই গোলটি করেন তিনি।
শুক্রবার বেলা সাড়ে তিনটার সময় যশোরের হামিদপুরে শামস্-উল-হুদা ফুটবল একাডেমি মাঠে সোনালী অতীত ক্লাব, যশোর ও টিম ৯০ এফসি ঢাকার এই প্রীতি ম্যাচের বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধান অতিথি যশোর-৬ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। সোনালী অতীত ক্লাব, যশোরের সভাপতি এবিএম আখতারুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ হালিম রেজা।
টিম ৯০ এফসি ঢাকা : আতাউর রহমান আতা, ইমতিয়াজ আহমেদ নকিব, আলফাজ, আরমান, জাকির-১, কাঞ্চন, মনি, জালাল, স্বপন, ডন, বিদ্যুৎ, শুভ্র, নজরুল, শামীম, লিটন, রেন্টু, খোকন, তারেক, মিলন, সুজন-১, মিঠু, টিটো, ওয়ালিদ, বেলাল, বাপ্পী, হোসেন, মানিক, রোমান, আওলাদ, সালাউদ্দিন, সুজন-২, জাহাঙ্গীর, জাকির-২।
সোনালী অতীত ক্লাব, যশোর : সাথী, হালিম, জয়নাল, কাজী জামাল, লিটু, টনি, নিশাত, নিপ্পন, নিপু, মকবুল, মুন্না, পিরু, মোহাম্মদ উল্লাহ, এনাম বাবু, বর্ডার, ওয়াসিম, জামাল ছোট, লাকী, সুমন, ইমন, রতন, রাজীব, নজু, আনিস, কুতুব, বিশ্ব, জয় সাহা, শান্ত, জামাল, জামাল-৩।
কোচ : হারান চন্দ্র দে, ম্যানেজার : কবিরুল হক কচি